সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

সানি লিওনের চ্যালেঞ্জটি সম্পন্ন করতে সক্ষম হলেও ভিডিও কল পাবে

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৩, ২০১৭ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক:বলিউড হট অ্যাক্ট্রেসস ইন, সানি লিওন সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার ভক্ত এবং ব্যবহারকারীদের কাছে একটি চ্যালেঞ্জ দিয়েছে। কেউ যদি এই চ্যালেঞ্জটি সম্পন্ন করতে সক্ষম হয়, তবে সে কেবল সানি নিয়ে একটি ভিডিও কল পাবে না বরং একটি স্মার্টফোনও পাবে। সানি লিওন একটি ভিডিও আপলোড করেছে যার মাধ্যমে এটি ভিডিওর মাধ্যমে আপনার প্রেম প্রকাশ করতে পারে তা চ্যালেঞ্জ করেছে। Hypstar অ্যাপের মাধ্যমে একটি ভিডিও তৈরি করুন এবং # SunnyLeoneChallenge – এর সাথে  টুইটারে এই ভিডিওটি আপলোড করুন এটি করার পর, সানি লিওন বিজয়ীদের বেছে নেবেন যাদের  কাছ থেকে তারা ভিডিও কল করবে। শুধু এই নয়, তারা উপহার স্মার্টফোনগুলিও দেবে

সানি লিওন সরকার অনুমোদনের উপর প্রদর্শন করতে অস্বীকার করে, সংগঠক উচ্চ আদালতের জন্য অনুমতি পায়

সানি লিওন এই চ্যালেঞ্জ সম্পর্কে একটি ভিডিও আপলোড করেছেন। যার মধ্যে তিনি একটি পাঞ্জাবি গান নেভিগেশন নাচ হয়, এবং তার অনেক বন্ধুদের মাঝখানে তার সাথে নাচতে হয় বর্তমানে, সানি এর চ্যালেঞ্জ ভিডিও ১৫,০০০ এরও বেশি বার দেখা হয়েছে। সানি লিওন চ্যালেঞ্জও টুইটারে প্রচলিত। চলুন শুরু করা যাক সানি লিওন সম্প্রতি ‘তেরা অপেক্ষা’ চলচ্চিত্রে এসেছিলেন। কিন্তু এটি বক্স অফিসে দেখা যাবে না।

সালমান খানের ভাই আরব্যাজ খান, তার সহ-অভিনেত্রী সানি তার সঙ্গে ছিলেন। সানি লিওনে কর্ণাটকে একটি প্রতিবাদ আছে, কারণ তিনি নববর্ষের প্রাক্কালে রাজধানী নয়াদিল্লিতে একটি পারফরম্যান্স দিতে যাচ্ছেন। স্থানীয় মানুষ বলে যে এটি শহরের সংস্কৃতির বিরুদ্ধে।

VIDEO:

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।