সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৭ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সচিনের মেয়েকে ফোনে প্রেম নিবেদন। বাংলার যুবক গ্রেফতার, দেখুন ভিডিও

অনলাইন ভার্সন
জানুয়ারি ৭, ২০১৮ ২:৩১ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ক্রিকেটার সচিন তেন্ডুলকরের মেয়েকে বিয়ে করতে চায় সে। তাই নম্বর জোগাড় করে সরাসরি সচিনের মেয়েকেই ফোন করে বিয়ের প্রস্তাব।

সচিনের মেয়েকে ফোন করে উত্যক্ত করার জন্য গ্রেফতার হলেন পূর্ব মেদিনীপুরের মহিষাদলের বাসিন্দা এক যুবক। শনিবার রাতেই মুম্বই পুলিশের একটি দল এসে ওই যুবককে গ্রেফতার করেছে। যদিও ধৃতের পরিবারের দাবি, সে মানসিক ভারসাম্যহীন।

অভিযুক্ত যুবকের নাম দেবকুমার মাইতি। পনেরো-কুড়ি দিন আগে সচিনের মেয়েকে ফোন করে বিয়ের প্রস্তাব দেয় সে। সচিনের অফিসেও সে ফোন করেছিল বলে সূত্রের দাবি। এর পরেই মুম্বইয়ের বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেন সচিন। তদন্তে নেমে দেবকুমারের খোঁজ পায় পুলিশ।

এর পরেই শনিবার মহিষাদল পৌঁছয় মুম্বই পুলিশের বিশেষ দল। মহিষাদল থানার পুলিশের সাহায্য নিয়ে রাতেই আন্দুলিয়ায় তার গ্রেফতার করা হয় অভিযুক্ত দেবকুমারকে। এ দিনই তাকে হলদিয়া আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডে মুম্বই নিয়ে যাওয়ার আবেদন জানাবে পুলিশ। কীভাবে দেবকুমার সারার মোবাইল নম্বর পেল, তাও খতিয়ে দেখা হবে।
অভিযুক্ত দেবকুমারের পরিবারের অবশ্য দাবি, সে মানসিক ভারসাম্যহীন। প্রায় আট বছর ধরে তার চিকিৎসা চলছে। বছরখানেক আগে মুম্বইতে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিল দেবকুমার। ওই আত্মীয়ই তাকে যাবতীয় নম্বর জোগাড় করে দেন বলে দেবকুমারের পরিবারের দাবি। সেই নম্বরেই কয়েকদিন আগে ফোন করে দেবকুমার।

দেবকুমার অবশ্য এলাকায় ভাল শিল্পী হিসেবেই পরিচিত। ছবি আঁকার জন্য সুনাম রয়েছে তার।

গ্রেফতার হওয়ার পরেও দেবকুমারের বিশেষ হেলদোল নেই। সংবাদমাধ্যমের সামনে সে বলেছে, সারাকে সে ভালবাসে। বিয়েও করতে চায়। নিজের হাতেও সারার নাম লিখে রেখেছে। প্রতিবেশীদেরও এই ক’দিন ফলাও করে সে বলেছে, সারার সঙ্গেই তার বিয়ে হচ্ছে।

মোবাইল নম্বর পেল, তাও খতিয়ে দেখা হবে।

দেখুন ভিডিও

 

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।