ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

শ্যুটিং শেষ, খুশিতে একি-ই করলেন অক্ষয়

admin
ডিসেম্বর ১০, ২০১৭ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: সমুদ্রতট, বালির উপর রাখা রয়েছে একটা কাঠের চেয়ার। কিছুটা দূর থেকে সাদা জামা ও ধুতি পরে দৌড়ে আসছেন একজন। দৌড়ে এসেই চেয়ারের উপর পা  রেখেই ডিগবাজি খেলেন। প্রথমটা দেখলে যেকেউ ঘাবড়ে যাবেন। একটু এদিক ওদিক হলেই যে বিপদ ঘটত। তবে না, তেমনটা হওয়ার কোনও সম্ভবনাই নেই, কারণ ব্যক্তিটি যে অক্ষয় কুমার। অসাধারণ ফিটনেস তাঁর, এই ৫০এও।

কিন্তু হঠৎ ডিগবাজি কেন? এটাও কি ফিল্মের শ্যুটিং?

না, এটা কোনও শ্যুটিং-এর অংশ নয়। এটা শুধু ফিল্মের শ্যুটিং শেষের আনন্দের অভিব্যক্তি মাত্র। কাজ শেষ হওয়ার আনন্দ কার না হয় বলুন?

আগামী ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসে মুক্তি পেতে চলেছে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের আপকামিং ফিল্ম ‘গোল্ড’। একসঙ্গে অনেকগুলি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন আক্কি। একদিকে ‘গোল্ড’, অন্যদিকে ‘প্যাডম্যান’ ও ‘২.০’, টাইট সিডিউল। তাই ‘গোল্ড’-এর শ্যুট শেষ হতেই যে হাঁফ ছেড়ে বাঁচলেন।

প্রসঙ্গত, ‘গোল্ড’-এ হকি খেলোয়াড় বলবীর সিং দোসাঞ্জ- এর চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। দেশ স্বাধীন হওয়ার পর ১৯৪৮-এ লন্ডনে অনুষ্ঠিত অলিম্পিকে দেশের হয়ে প্রথম সোনাজয়ী হন হকি খেলোয়াড় বলবীর সিং। আর এই ছবিতে অক্ষয়ের বিপরীতে বলিউডে ডেবিউ করছেন অভিনেত্রী মৌনি রায়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।