ঢাকাশুক্রবার , ৮ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

রামেক হাসপাতাল থেকে দুই  শিক্ষানবীশ চিকিৎসককে বদলি 

admin
ডিসেম্বর ৮, ২০১৭ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : 
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুই জন শিক্ষানবীশ চিকিৎসককে কোন অভিযোগ ছাড়াই শাস্তিমূলক  বদলি করা হয়েছে। কোন অভিযোগ ছাড়াই বদলি করা হয়েছে দাবি করে তারা স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক বরাবর গত ৩ ডিসম্বর আবেদন করেছেন।
সূত্রে জানা গেছে, রাজশাহী মেডিকেল কলেজের ৫৩তম ব্যাচে এমবিবিএস সম্পন্ন করেন ডা.কাজী আরমান ও ডা. সৌমিক সালমান। গত ২৫ অক্টোবর তারা শিক্ষানবীশ ডাক্তার হিসেবে রামেক হাসপাতালে যোগদান করেন। তারপর ১৬ নভেম্বর ২০১৭ তারিখে সার্জারী ইউনিট ১ ও ২ কর্মরত থাকা অবস্থায় হাসপাতালের সহকারী পরিচালক স্বাক্ষরিত ছাড়পত্র প্রদান করেন।
ছাড়পত্রের আদেশে বলা হয়, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্নীরত নি¤œ বর্ণিত চিকিৎসককে মাইগ্রেশন অথবা বদলী করে তাদের নামের পাশে বর্ণিত মেডিকেল কলেজ হাসপাতালে ইর্ন্টাণশীপ প্রশিক্ষণের নির্দেশনা প্রদান করা হয়েছে। ডা. কাজী মো. আরমান (৬৬৮) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ডা. সৌমিক সালমানকে (৬৬৯) যশোর মেডিকেল কলেজ হাসপাতালে বদলী করা হয়েছে।
শিক্ষানবীশ চিকিৎসক ডা. কাজী আরমান ও সৌমিক সালমান বলেন, আমাদের কোন কারণ ছাড়াই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অন্য মেডিকেল কলেজ হাসপাতালে বদলী অথবা মাইগ্রেশন করা হয়েছে। পুনরায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সুযোগ দেওয়ার জন্য আবেদন করা হয়েছে।
খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।