ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

রামেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি, রোগীদের ভোগান্তি

admin
নভেম্বর ৩০, ২০১৭ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: চায়না থেকে আসা ইন্টার্ন চিকিৎসকদের সাথে ডিউটি না করার দাবিতে কর্মবিরতি শুরু করেছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিক থেকে তারা এ কর্মবিরতি শুরু করে।
এর আগে তারা চায়না থেকে আসা ইন্টার্নদের ডিউটি না করতে দেওয়ার দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ শুরু করে। এরপর থেকেই তারা কর্মবিরতিতে যায়। ইন্টার্ন চিকিৎসকরা দায়িত্ব পালন করায় রোগীদের চরম ভোগান্তি হয়েছে। দীর্ঘদিন ধরেই বাইরের ডাক্তারদের সাথে ইন্টার্নশিপ না করার দাবি জানিয়ে আসছিল রামেকের ইন্টার্নরা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ইন্টার্ন চিকিৎসকরা এক সাথে জড়ো হয়ে বিক্ষোভ মিছিল করতে করতে পরিচালকের কার্যালয়ের দিকে যায়।
রাতে ইন্টার্ন চিকিৎসকদের সাথে হাসপাতাল পরিচালকের বসার কথা রয়েছে। দাবি মানা হলে তারা কর্মবিরতি প্রত্যাহার করবে। আর না হলে চালিয়ে যাবে বলে জানা গেছে।
এ বিষয়ে রামেক হাসপাতাল ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. কামাল বলেন, চায়না থেকে যারা আসে তারা কিছু জানেনা। তাদের সাথে আমরা কাজ করবোনা। তিনি আরো বলেন, বর্তমানে ১০/১২ জন আছে তাদের প্রত্যাহারের দাবি জানিয়েছি আমরা।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমানের সাথে যোগাযোগ করতে তার সরকারি নম্বরে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেন নি।

 

খবর২৪ঘন্টা/ওফ/নই

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।