ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

রাবিতে বহিরাগত যান চলাচল নিয়ন্ত্রনে ১৮ মামলা

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১২, ২০১৭ ৭:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে বহিরাগত যান চলাচল নিয়ন্ত্রণ ও যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে অভিযান চালিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে মুন্নুজান হলের সামনে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার (১০ ডিসেম্বর) ক্যাম্পাসে মোটরবাইকের ধাক্কায় এক শিক্ষার্থী গুরুতর আহত হলে ক্যাম্পাসে বহিরাগত যান চলাচল নিয়ন্ত্রণের জোর পদক্ষেপ নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনন্দ কুমার সাহার নেতৃত্বে অভিযান পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা। এসময় মতিহার থানা পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সহায়তা করে।

অভিযানে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, সহকারী প্রক্টর অধ্যাপক শিবলী ইসলাম, মতিহার থানা পুলিশ ।

সহকারী প্রক্টর অধ্যাপক শিবলী ইসলাম  বলেন, ক্যাম্পাসে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমাদের অভিযান। অভিযানে ১৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মতিহার থানা পুলিশ বলেন, সন্ধ্যা থেকে আমরা অভিযানে নেমেছিলাম। দ্রুতগতিতে যান চালানো, হেলমেট ও লাইসেন্স না পাওয়ায় বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।