সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাধিকাকে খুঁজছে সাইফ আলি খান

R khan
ফেব্রুয়ারি ২৪, ২০১৮ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: কথাটা কানে বাজলেও এমনটাই হচ্ছে। মুম্বয়েই অলি-গলিতে রাধিকা আপ্তেকে খুঁজে চলেছেন সইফ আলি খান। নেপথ্যে অনুরাগ কাশ্যপ। সৌজন্যে ওয়েব সিরিজ ‘স্কেয়ার্ড গেমস’। ‘নেটফ্লিক্সে’ এবার নবাব। অনুরাগ কাশ্যপের নতুন সিরিজে দেখা যাবে রাধিকা আপ্তে ও সইফ আলি খানকে। সঙ্গে থাকছেন নাওয়াজউদ্দিন সিদ্দিকিও। যদিও এর আগে নেট ছবিতে মুখ দেখিয়েছেন রাধিকা ও নাওয়াজ। কিন্তু সইফের এই প্রথম।

বিক্রম চন্দ্রের লেখা বেস্টসেলার ইংরেজি উপন্যাস ‘স্কেয়ার্ড গেমস’ থেকেই অনুপ্রানিত হয়ে পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে এবং অনুরাগ কাশ্যপ এই ওয়েব সিরিজটি তৈরি করবেন। পরিচালক জানিয়েছেন, তিনি সবসময় নতুন কিছুর সঙ্গে যুক্ত হতে চান। তাই এই সুযোগটা যখন তাঁর কাছে এল তখন তিনি হ্যাঁ বলার জন্য দ্বিতীয়বার ভাবেননি। কাহিনিতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন সইফ।

যিনি হাতে রিভলভার নিয়ে মুম্বইয়ের আনাচে-কানাচে অপরাধীকে খুঁজে বেড়ান। এই প্রসঙ্গে সইফ জানিয়েছেন, ‘বিক্রমাদিত্য যখন চরিত্রটা নিয়ে এসেছিল, তখনই আমার সেটা শুনে ভীষণ ভালো লেগেছিল। তাই আমি এক কথায় হ্যাঁ বলে দিয়েছিলাম। এই ওয়েব সিরিজটি নিয়ে আমি খুব আশাবাদী। খুব তাড়াতাড়ি আমরা এটা নিয়ে আপনাদের কাছে হাজির হব। আশা করি আপনাদেরও ভালো লাগবে।” পাশাপাশি নায়ক আরও বলেন, আগামীদিনে অভিনেতাদের ভবিষ্যত হল ওয়েব সিরিজ। তাই ভবিষ্যতের কথা ভেবেই তিনি অনেকদিন ধরে চাইছিলেন এই ধরনের কাজের সঙ্গে যুক্ত হতে। তবে হঠাৎ করে এইভাবে যে সুযোগ এসে যাবে তা তিনি কল্পনাও করতে পারেননি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।