সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যানকে শোকজ

R khan
জানুয়ারি ২৫, ২০১৮ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী শিক্ষা বোর্ড চেয়ারম্যানকে শোকজ করেছে শিক্ষা মন্ত্রণালয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে নাটোর জেলার গুরুদাসপুর মডেল পাইলট বিদ্যালয়ে শতবর্ষী অনুষ্ঠান পালন করলেও ব্যবস্থা না নেওয়ায় তাকে এ শোকজ করা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের বিদ্যালয় শাখার যুগ্মসচিব সালমা জাহান  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে গুরুদাসপুর মডেল পাইলট স্কুল কর্তৃপক্ষ তাদের শতবর্ষ অনুষ্ঠান পালন করে। এ বিষয়ে ব্যবস্থা নিতে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে ব্যবস্থা নিতে বলা হয়। অথচ তিনি এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেননি।

সালমা জাহান আরও বলেন, কেন ব্যবস্থা নেয়া হয়নি এবং ব্যবস্থা নিলে কী ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে তা বোর্ড চেয়ারম্যানকে আগামী সাতদিনের মধ্যে শিক্ষা মন্ত্রণালয়ে জানানোর নির্দেশ দেয়া হয়েছে।

জানা গেছে, গত বছর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিনে গুরুদাসপুর মডেল পাইলট বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের শতবর্ষ অনুষ্ঠান পালন করে। এ বিষয়ে গত বছরের ১৪ মে শিক্ষা মন্ত্রণালয় থেকে নাটোর বোর্ডকে ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়। তবে সে বিষয়ে কোনো অগ্রগতি শিক্ষা মন্ত্রণালয়কে জানানো হয়নি। এ কারণে নাটোর বোর্ড চেয়ারম্যানকে শোকজ করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।