ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর সামনে ২১৩ রানের পাহাড়

admin
নভেম্বর ২৭, ২০১৭ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা , স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩০তম ম্যাচে রাজশাহী কিংসের সামনে ২১৩ রানের পাহাড়সম সংগ্রহ গড়েছে খুলনা টাইটানস। চলমান বিপিএলে এটাই সর্বোচ্চ সংগ্রহ। এর আগে সিলেট সিক্সার্সের বিপক্ষে চিটাগং ভাইকিংসের করা ২১১ রান ছিল সর্বোচ্চ সংগ্রহ। জিততে হলে রাজশাহীকে করতে হবে ২১৪ রান।

টস হেরে ব্যাট করতে নেমে দেখেশুনে শুরু করেন খুলনার দুই ওপেনার শান্ত এবং রুশো। কোনো উইকেট না হারিয়ে ২৮ রান যোগ করেন উদ্বোধনী জুটি। ব্যক্তিগত ৬ রানের মাথায় রান আউটের শিকার হয়ে বিদায় নেন রুশো। দ্বিতীয় উইকেটে আফিফকে সঙ্গে নিয়ে আবারও জুটি মেরামতের কাজ করেন শান্ত। এ জুটি থেকে খুলনা পায় ৪৫ রান। ফিফটি থেকে ১ রান দূরে থেকে সাজঘরে ফিরে যান শান্ত।

ওপেনার শান্ত ফিরে গেলেও থেমে থাকেনি আফিফের লড়াই। ৫ ছয়ের সাহায্যে দলকে উপহার দেন ৫৪ রান। তাকে সঙ্গ দিয়ে ৫৭ রান করেন নিকোলাস পুরান। তবে দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ আজ পারেননি নামের প্রতি সুবিচার করতে। রানের খাতা খুলেই আউট হয়ে যান তিনি। শেষদিকে ৩ চার ও ৩ ছয়ে ১৪ বলে ৩৪ রানের ঝড়ো ইনিংস খেলেছেন ব্রাথওয়েট।

রাজশাহী কিংসের পক্ষে একাই তিন উইকেট শিকার করেছেন জেমস ফ্রাঙ্কলিন। ৪ ওভারে ৫০ রান খরচায় এই সাফল্য ঝুলিতে পুরেছেন রাজশাহীর পেসার। ১টি উইকেট দখলে নিয়েছেন মোহাম্মদ সামি।

সংক্ষিপ্ত স্কোর

খুলনা টাইটানস ২০ ওভারে ২১৩ (শান্ত ৪৯, রুশো ৬, আফিফ ৫৪*, মাহমুদউল্লাহ ১, পুরান ৫৭, ব্রাথওয়েট ৩৪, আফিফুল ১*; ফ্রাঙ্কলিন ৩/৫০, সামি ১/২২)।

 

খবর২৪ ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।