ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ভুয়া জ্বীনের বাদশা আটক

admin
ডিসেম্বর ৩, ২০১৭ ২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মহানগরীতে নাজমুল হুদা (২৯) নামের এক ভুয়া জ্বীনের বাদশাকে আটক করেছে পুলিশ। ভুয়া ওই জ্বীনের বাদশা নাজমুল হুদা রাজশাহীর পবা উপজেলার দামকুড়া এলাকার আব্দুস সালামের ছেলে।
সাংসদ আয়েন উদ্দীন তাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছেন।

রাজশাহী-৩ আয়েন উদ্দিন জানান, নাজমুল হুদা নিজেকে জ্বীনের বাদশা বলে পরিচয় দেয় প্রতারণা করছিল। জ্বীন তাড়ানো, পানি পড়া, তেল পড়ার মাধ্যমে বিভিন্ন অসুখ সারানোর নাম করে দীর্ঘদিন ধরেই সে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়। এ বিষয়ে সুলতানা রাজিয়া নামে এক নারী তার কাছে অভিযোগ করেন। এরপর তাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে আসা হয় ও পুলিশের হাতে সোপর্দ করা হয়।

প্রতারণার শিকার রাজিয়া নামের এক নারী অভিযোগ করে জানান, তার নবম শ্রেণিতে পড়–য়া মেয়েকে জ্বীনে ধরেছে বলে ১৪ মাস থেকে নাজমুল হক প্রতারণা করে আসছিল। জ্বীন তাড়ানোর নাম করে প্রায় সময় নাজমুল হুদা তার কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নিয়েছে। মেয়ের সুস্থতার কথা চিন্তা করে তিনি প্রতারক নাজমুল হুদাকে অর্থ দিয়েছেন। কিন্তু তার মেয়ে সুস্থ হয়নি। অবশেষে বিষয়টি তিনি সংসদ সদস্য আয়েন উদ্দিনকে জানান। প্রতারণার শিকার রাজিয়া বাদী হয়ে তার বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিষয়ে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আমান উল্লাহ বলেন, ভুয়া জ্বীনের বাদশাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় প্রতারণা মামলা হয়েছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।