ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে দুই কেজি হেরোইনসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ২০, ২০২২ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীতে ২ কেজি হেরোইনসহ দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। অপর ১জন মাইক্রোবাসের দরজা খুলে কৌশলে দ্রুত দৌড়ে পালিয়ে যায়।

রোববার দিবাগত রাত্রী সাড়ে চারটার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল নগরীর আমচত্বর ওমরপুর এলাকার পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তারকৃতরা হলো, রাজশাহী গোদাগাড়ী উপজেলার কাদিপুর এলাকার শাজাহান আলীর ছেলে ওবায়দুর রহমান (২৮)। বগুড়া সদর থানাধীন নামাজগড় ডালপট্টি এলাকার মৃত নিমাইচন্দ্রর ছেলে শ্রী প্রদীপ কুমার (৪৫)। অপরজন হলো, পলাতক আসামির নাম মিজানুর রহমান (২৫)। সে রাজশাহী গোদাগাড়ী উপজেলার আচুয়াভাটা এলাকার মোঃ এনামুল হকের ছেলে।

রোববার (২০ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনা সূত্রে জানা যায়, রাতে তিনজন ব্যক্তি একটি মাইক্রোবাসে করে তিনটি কাগজের প্যাকেটে করে গোদাগাড়ী থানা এলাকা হতে আমচত্বর ওমরপুর হয়ে নওগাঁ রোডের দিকে যাচ্ছিলেন।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা বগুড়া হতে মাইক্রোবাস নিয়ে রাজশাহী এসে হেরোইন সংগ্রহ করতো। রাজশাহীর গোদাগাড়ী হতে হেরোইন সংগ্রহ করে তারা জামালপুর ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে এ হেরোইন সরবরাহ করে থাকে এবং ইতিপূর্বে আরো কয়েকবার এ পন্থায় মাদক সরবরাহ করে আসছিল।

এব্যাপারে ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শাহ মখদুম থানায় মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।