সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে চলছে তিনদিনের স্মার্টফোন ও ট্যাব মেলা

R khan
জানুয়ারি ১১, ২০১৮ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: নিত্যনতুন মডেলের স্মার্টফোন ও ট্যাবের সমাহার নিয়ে আজ থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। নবমবারের মতো এই প্রদর্শনীর আয়োজন করেছে এক্সপো মেকার।

এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, এই মেলায় একই ছাতার নিচে দেশ বিদেশের স্মার্টফোন ও ট্যাব প্রদর্শন ও বিক্রি করা হচ্ছে। মেলায় থাকছে নগদ মূল্যছাড় ও উপহার। এছাড়াও মেলায় মোবাইল টেকনোলজি নিয়ে একটি সেমিনারের আয়োজন করা হয়েছে। এই সেমিনারে তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞরা তাদের অভিমত তুলে ধরবেন।

তিনি জানান, ১১ জানুয়ারি সকাল থেকে মেলা শুরু হলেও বেলা তিনটায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এ সময় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও উপস্থিত থাকবেন।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোনের পাশাপাশি দেশীয় স্মার্টফোন নির্মাতারা অংশ নিয়েছে। এদের মধ্যে আছে স্যামসাং, টেকনো, শাওমি, উই, হুয়াওয়ে, এলজি, অপো, সিম্ফনি, লাভা, নকিয়া, লেনোভো, আসুস জেনফোন, উইনম্যাক্স, মাইক্রোম্যাক্স এবং ডিসিএল। এছাড়াও মেলায় থাকছে ফোনের আনুসঙ্গিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠানরাও।

এবারের মেলার টাইটেল স্পন্সর টেকশহর ডটকম। প্লাটিনাম স্পন্সর স্যামসাং ও টেকনো মোবাইল। গোল্ড স্পন্সর শাওমি এবং উই। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, এলজি, অপো ও সিম্ফনি। পার্টনার হিসেবে থাকছে এডুমেকার।

মেলার টিকেট বুথ স্পন্সর কিকসা ডটকম। টিকিটের মূল্য ২০ টাকা।

স্যামসাং মোবাইল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার তাহাসিনহা রাফা বলেন, এবারের মেলায় স্যামসাংয়ের সর্বশেষ ফ্লাগশিপ ডিভাইস গ্যালাক্সি এ এইট প্লাস প্রদর্শন করা হবে। মেলা থেকেই ফোনটি কেনার জন্য প্রি-বুকিং দেয়া যাবে।

উই স্মার্ট সলিউশনের ডেপুটি জেনারেল ম্যানেজার এবং হেড অব ব্র্যান্ড এবং কমিউনিকেশন অফিসার মুনতাসির আহমেদ বলেন, আমরা শুধু স্মার্টফোন বিক্রিই করি না। একজন ক্রেতাকে টোটাল সলিউশন প্রদান করি। এবারের মেলায় উইফোনের সঙ্গে নানা উপহার থাকবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।