ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৬

admin
ডিসেম্বর ১৪, ২০১৭ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ কমপক্ষে ছয় জন আহত হয়েছেন।
উপজেলার পাগলা থানাধীন টাঙ্গাব ইউনিয়নের বারইহাটি বাজারের বর্তমান সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ও সাবেক এমপি ক্যাপ্টেন (অব) গিয়াস উদ্দিন আহাম্মেদ সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এ সময় সংঘর্ষে আহত হয়েছেন টাঙ্গাব ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ফয়সাল, যুগ্ন-আহবায়ক আলমগীর, স্থানীয় আওয়ামীলীগ নেতা খানে সবুর, ব্যবসায়ী আশরাফ উদ্দিন, আব্দুল গণি ও নাছির আহাম্মেদ।
জানা যায়, আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলার পাগলা থানাধীন সাহেব আলী উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন বর্তমান সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ও সাবেক এমপি ক্যাপ্টেন (অব) গিয়াস উদ্দিন আহাম্মেদ সমর্থকরা। বিজয় দিবসে একইস্থানে দুই পক্ষের আলোচনা সভা আহবানকে কেন্দ্র করে উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করে আসছিল গত কয়েকদিন ধরেই।
টাঙ্গাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোফাজ্জল হোসেন সাগর জানান, মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে বারইহাটি বাজারের বিজয় র‌্যালী বের করে টাঙ্গাব ইউনিয়ন আওয়ামীলীগ।
এ সময় সাবেক এমপি ক্যাপেটন গিয়াস উদ্দিন আহাম্মেদের কতিপয় সন্ত্রাসী জামায়াত-বিএনপির লোকজন নিয়ে র‌্যালীতে হামলা চালায়। সাবেক এমপি গিয়াস উদ্দিনের সমর্থক মানিক মিয়া দাবি করে বলেন, বিজয় দিবসের আলোচনা অনুষ্ঠান সফল করতে প্রচারপত্র বিতরণকালে বারইহাটি বাজারে তাদের সমর্থকদের উপর হামলা চালায় প্রতিপক্ষরা।
পাগলা থানা ওসি মোখলেছুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।