সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মেয়ে খুঁজে পেয়েছেন, এ কী টুইট করলেন সালমান!

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৬, ২০১৮ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক:কখনও সঙ্গীতা বিজলানি, কখনও ক্যাটরিনা কাইফ আবার কখনও ইউলিয়া ভানতুর, একের পর এক সেলিব্রিটির সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কিন্তু, শেষ পর্যন্ত কারও সঙ্গেই বিয়ের পিঁড়িতে এখনও বসা হয়নি সালমান খানের। জীবনসঙ্গিনী খুঁজতেই কেটে গিয়েছে ৫২ বসন্ত। বয়স বেশ খানিকটা পেরিয়ে গেলেও, সলমনের জন্য সঙ্গিনী খোঁজা বন্ধ হয়নি। আর এবার সেই জল্পনায় ঘৃতাহাতি দিলেন সালমন নিজে। বলিউড ‘ভাইজান’ কি করলেন জানেন?

 

সালমন টুইট করেছেন, ‘মুঝে লড়কি মিল গ্যায়ি’, অর্থাত সালমান নাকি মেয়ে খুঁজে পেয়েছেন। ভাইজানের ওই টুইট দেখেই তাঁর ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। বলিউডের সবচেয়ে ‘এলিজিবল ব্যাচেলর’ কাকে খুঁজে পেলেন, এবার তা প্রকাশ্যে ঘোষণা করলেন, তা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

যদিও সূত্রের খবর, আগামী সিনেমার জন্য নাকি নায়িকা খুঁজে পেয়েছেন সালমান খান। তারপরই দিয়েছেন ওই স্টেটাস। তবে সলমনের নিজের সিনেমা নাকি তাঁর বোনের স্বামী আয়ুষ খানকে বলিউডে ডেবিউ করানোর জন্য কোনও নায়িকা খুঁজে পেয়েছেন, সে বিষয়ে আভাস মেলেনি।

তবে সালমানের ওই টুইটের জেরে যে বিস্তর জলঘোলা শুরু হয়েছে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। দেখুন সালমানের সেই টুইট এবং তাঁর ভক্তদের পালটা টুইট।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।