সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৪ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

মঞ্চে এরশাদ, জাপার মহাসমাবেশ শুরু

R khan
মার্চ ২৪, ২০১৮ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ শুরু হয়েছে। শনিবার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই সমাবেশ শুরু হয়। এর আগে সকাল পৌনে ১০টার দিকে সমাবেশ মঞ্চে ওঠেন জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদ ও রওশন এরশাদ।

সমাবেশ শুরু হয় কোরআন ও গীতাপাঠের মধ্য দিয়ে। এর পর জাতীয় সংগীত গাওয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করছেন জাপা’র ঢাকা উত্তর শাখা প্রেসিডেন্ট ফয়সাল চিশতি। মঞ্চে আছেন জাপা’র কো-চেয়ারম্যান জিএম কাদের, সেক্রেটারি রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আনিসুল ইসলাম মাহমুদ। সম্মিলিত ইসলামি জোটের নেতাদেরও মঞ্চে দেখা যায়।

এর আগে শনিবার সকাল থেকেই জাতীয় পার্টির নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে। সকাল নয়টার আগেই সোহরাওয়ার্দী উদ্যানের মাঠ নেতাকর্মীতে পূর্ণ হয়ে যায়। ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন জেলা থেকে বাসে করে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহবাগ ও এর আশপাশের এলাকায় অবস্থান নিয়েছেন। ঢোল-তবলা, ব্যানারসহ ব্যাপক উৎসাহে তাদের সমাবেশে যোগ দিতে দেখা যায়। সমাবেশ ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী সোহরাওয়ার্দী উদ্যান নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছে।

সমাবেশের মূল মঞ্চের পাশে আরেকটি মঞ্চে সাংস্কৃতিক আয়োজন চলছে। সেখানে গান গেয়েছেন নকূল কুমার বিশ্বাসসহ অনেকে।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ আজকের মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করবেন, দেবেন রাজনীতিতে নতুন বার্তা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।