সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ভূত, গোয়েন্দা, দুপুর বউদি ছাড়া

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৩০, ২০১৭ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বাংলা ওয়েবসিরিজ বিষয়টা সোশ্যাল মিডিয়া মারফত বাঙালির কানে এল ২০১৭-র গোড়ার দিক থেকে, যখন স্ট্রিমিং শুরু হয় ‘আড্ডাটাইমস’-এর ‘বিসি বাল’ ও ‘খ্যাপা’ ওয়েবসিরিজের। প্রথমটি একটি স্পুফ আর দ্বিতীয়টি ভীষণ রকম উসকে দেয় ‘মালগুড়ি ডে’জ’ নস্ট্যালজিয়া। বাংলা ওয়েবসিরিজের বাজার জমল মোটামুটি বছরের দ্বিতীয়ার্ধ্ব থেকে। ওই সময় থেকেই মোটামুটি টলি ও টেলিপাড়ায় ‘বাংলা ওয়েবসিরিজ’ শব্দগুচ্ছটি ড্রপ খাওয়া শুরু হয়। দর্শকের কাছে বা ওয়েব কনজিউমারদের কাছে অবশ্য বছরের থার্ড কোয়ার্টারটিই আসল।

 

মোটামুটি বছরের শেষ তিনমাসে বাংলা সিরিয়ালের মতোই বাংলা ওয়েবসিরিজ দেখাটাও এখন অভ্যাস হয়ে গিয়েছে বাঙালির। যে ওয়েবসিরিজগুলি সত্যিই সাড়া জাগিয়েছে বা যেগুলি অনেক আলোড়ন তৈরি করেও শেষমেশ হতাশ করেছে সেগুলি নিয়ে একটু আলোচনা করা যাক—

সিরিজটি না দেখে উঠতে পারবেন না দর্শক। দেখে নিতে পারেন ‘কার্টুন’ অফিসিয়াল ট্রেলার নীচের লিঙ্কে ক্লিক করে—

বছরের সেরা ওয়েবসিরিজের অন্যতম। চিত্রনাট্য থেকে সিনেম্যাটোগ্রাফি, অভিনয় থেকে এডিটিং— সবকিছুই অসাধারণ। ‘হইচই’ অ্যাপ-এর জন্য এই হরর সিরিজটি প্রযোজনা করেছে ট্রিকস্টার স্টুডিও। ভাবনা, চিত্রনাট্য এবং পরিচালনা সৌরভ চক্রবর্তী-র যাঁকে বাংলা টেলিভিশনের সুদর্শন নায়ক হিসেবেই দর্শক চিনে এসেছেন এতকাল। একটি বাক্যে বর্ণনা করতে গেলে— দেখতে বসলে পুরো সিরিজটি না দেখে উঠতে পারবেন না দর্শক।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।