সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ভারতীয় সেনাবাহিনীর আক্রমণে সাত পাক সেনা নিহত

R khan
জানুয়ারি ১৫, ২০১৮ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,আন্তর্জাতি ডেস্ক: জম্মু-কাশ্মিরের নিয়ন্ত্রণ রেখার পুঞ্চ সেক্টরে ভারতীয় সেনাবাহিনীর প্রতিশোধমূলক আক্রমণে সাত পাক সেনা নিহত হয়েছে। ভারতীয় সেনাবাহিনীর তরফ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এক টুইট বার্তায় পাক সরকারের তরফ থেকে কমপক্ষে চারসেনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। শনিবার নিয়ন্ত্রণ রেখার রাজৌরি জেলায় পাকিস্তানি সেনাদের গুলিতে এক ভারতীয় সেনা নিহত হয়। তারপরেই পাকিস্তানি সেনাদের ওপর পাল্টা হামলা চালায় ভারতীয় সেনারা।

এক ঊর্ধ্বতন সেনা কর্মকর্তা পিটিআইকে জানিয়েছেন, নিয়ন্ত্রণ রেখার পুঞ্চ সেক্টরের জাগলোতি এলাকায় পাকিস্তানি সেনাদের ওপর প্রতিশোধমূলক হামলা চালিয়েছে সেনারা।

সোমবার সকালে সেনা দিবসের এক অনুষ্ঠানে ভারতীয় সেনা প্রধান বিপিন রাওয়াত বলেন, আমাদের যদি বাধ্য করা হয় তবে আরও সামরিক পদক্ষেপ গ্রহণ করব।

জেনারেল রাওয়াত আরও বলেন, নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানি সেনারা ক্রমাগত সন্ত্রাসীদের সহায়তার চেষ্টা করছেন। আমরা আমাদের শক্তি দিয়ে তাদের উচিত শিক্ষা দিতে চাই। পাকিস্তানের যে কোনো উষ্কানিমূলক কাজের কার্যকরী প্রতিশোধ নেব আমরা। ভারতবিরোধী কোনো কাজই আমরা সফল হতে দেব না।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।