ঢাকাবৃহস্পতিবার , ২ জুন ২০২২
                     
আজকের সর্বশেষ সবখবর

ভাঙনের পথে পিকে-শাকিরার সংসার

বিনোদন ডেস্ক
জুন ২, ২০২২ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

স্প্যানিশ তারকা ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ান পপ তারকা শাকিরার সংসার ভাঙনের গুঞ্জন চাউর হয়েছে। আর এর পেছনে কারণ হিসেবে উঠে এসেছে পরকীয়ার সম্পর্ক। তবে কী সত্যিই এক যুগের সংসার ভাঙছে তাদের?

এল পিরিওডিকো এক প্রতিবেদনে জানায়, মুনতানের ব্যাচেলর হাউজে আপাতত একাই থাকছেন পিকে। গত এক সপ্তাহে বাড়িতে তাকে একাই যাতায়াত করতে দেখেছে প্রতিবেশীরা।

অন্যদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি পিকে লাগামহীন জীবনযাপন করছেন। গভীর রাত পর্যন্ত বন্ধুদের সঙ্গে বাইরে পার্টিতে মেতে থাকেন। এছাড়াও অন্য এক নারীর সঙ্গে তাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখেন শাকিরা। এসব কারণেই দুজন আলাদা থাকছেন।

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় প্রায়ই একসঙ্গে হাজির হতেন পিকে-শাকিরা। সম্প্রতি তাদের সেই উপস্থিতি চোখে পড়ছে না। সবশেষ তাদের একসঙ্গে দেখা গেছে গত মার্চে। এটিকে কেন্দ্র করেও কথিত বিচ্ছেদের গুঞ্জন ডালপালা মেলছে। তবে পিকে বা শাকিরার পক্ষ থেকে এখনও কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানানো হয়নি।

প্রসঙ্গত, ২০১০ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে শাকিরার সঙ্গে পরিচয় হয় পিকের। প্রথম দর্শনেই একে অপরের প্রতি মুগ্ধ হন। পরে তা প্রেমে পরিণত হয়। বয়সে স্পেন তারকার চেয়ে ১০ বছরের বড় পপ সম্রাজ্ঞী। তাদের ঘরে রয়েছে দুই সন্তান মিলান এবং সাশা।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।