ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ভাগ্নের বিয়েতে প্রাণ গেলো খালার

নিজস্ব প্রতিবেদক:
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার সাঘাটায় ভাগনের বিয়েতে মারামারি থামাতে গিয়ে প্রতিপক্ষের ধাক্কায় খালা রওশন আরা বেগমের (৬৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রওশন আরা বেগম উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের মথরপাড়া গ্রামের মৃত কুদ্দুছ মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্বজনরা জানান, উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের যাদুরতাইড় চৌধুরীপাড়া গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে রাশেদ মিয়ার বিয়ের অনুষ্ঠানে আসেন খালা রওশন আরা বেগম। বিয়ের অনুষ্ঠান থেকে সাউন্ড সিস্টেমের একটি বৈদ্যুতিক ডিভাইস হারিয়ে যায়। এতে ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে সমাপ্ত ইসলামকে চোর সন্দেহ করেন রাশেদ মিয়া। এতে উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় সমাপ্ত ইসলামের আত্মীয় হান্নান মুন্সি ও শরিফুল ইসলামসহ ১০-১২ জনের একটি দল ক্ষিপ্ত হয়ে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে রাশেদ মিয়ার বাড়িতে হামলা চালায়। এতে রওশন আরা বাধা দিলে হান্নান মুন্সি ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। এ সময় রওশন আরা বেগম গুরুতর আহত হলে প্রথমে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জ/ন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।