সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎহীন দিনাজপুর শহর

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২০, ২০১৭ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর: প্রতিনিধি: জাতীয় গ্রিড নিয়ন্ত্রণ কক্ষের বিদ্যুৎ সরবরাহের সংযোগের ব্রেকার বিকল হয়ে যাওয়ায় বিদ্যুৎবিহীন রয়েছে দিনাজপুর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর আওতাধীন এলাকা।

এ কারণে কালিতলা, বড় বন্দর, ফকিরপাড়া, সুইহারী, লালবাগ, রাম নগর, গোলাপবাগ, চাউলিয়াপট্টি, ঘাসিপাড়া, পাটুয়াপাড়া, ছোট গুড়গোলা, নয়নপুর, খালপাড়া, বটতলীসহ দিনাজপুর শহরের অধিকাংশ এলাকা বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিনগত রাত ৩টা ৬ মিনিটে ব্রেকারটি বিকল হয়ে যায়।

দিনাজপুর-দশ মাইল সড়কে অবস্থিত জাতীয় গ্রিড নিয়ন্ত্রণ কক্ষের সুইচ বোর্ড অপারেটর (এসবিএ) মো. আজিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, মঙ্গলবার রাতে জাতীয় গ্রিডের নিয়ন্ত্রণ কক্ষে দিনাজপুর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর বিদ্যুৎ সরবরাহকৃত লাইনের ব্রেকার হঠাৎ বিকল হয়ে পড়ে। পরে একাধিকবার চেষ্টা করেও তা চালু করা সম্ভব হয়নি। এজন্য রাত ৩টা ৬ মিনিট থেকে দিনাজপুর শহরের একাংশ এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে।

তিনি আরো জানান, জাতীয় গ্রিড থেকে দিনাজপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর সব কিছু ঠিক থাকায় ওই সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ ঠিক রয়েছে। জাতীয় গ্রিড নিয়ন্ত্রণ কক্ষে বিকল ব্রেকার মেরামতের জন্য সংশ্লিষ্টদের খবর দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে খুব দ্রুত ব্রেকারটি মেরামত করা যাবে। তবে সময় কতটুকু লাগবে তা সঠিক বলা যাচ্ছে না।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।