ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎবিহীন পাঁচ ঘণ্টা রাজশাহী

admin
ডিসেম্বর ৯, ২০১৭ ৭:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
বিদ্যুৎবিহীন পাঁচ ঘন্টা রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলা। বিদ্যুৎ না থাকায় সন্ধ্যার পর থেকে রাজশাহী মহানগর ভূতুড়ে নগরীতে পরিণত হয়। নগরজুড়ে শুধু অন্ধকার আর অন্ধকার। পিডিবি কর্তৃপক্ষ বলছেন, রাজশাহীর কাটাখালি গ্রীডে সমস্যা হওয়ায় বিদ্যুৎ টেনে নেওয়া হয়েছে। সরবরাহ দেওয়া সম্ভব হচ্ছে না। তবে সমস্যা ঠিক হয়ে গেলেই বিদ্যুৎ সরবরাহ দেওয়া হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার বিকেল ৩টা থেকে একযোগে রাজশাহী মহানগরসহ আশেপাশের উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। বিকেল ৩টা থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত সাড়ে ৭টায়ও বিদ্যুৎ সরবরাহ দেওয়া হয়নি। তবে রাত পৌণে ৮টার দিকে বিদ্যুৎ সরবরাহ দেওয়া হয়।
এদিকে, বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাবে রাজশাহী সহ সারা দেশে গুড়ি গুড়ি বৃষ্টিপাত হয়। দিনভর বৃষ্টিপাতের কারণে দিনমজুর ও সাধারণ খেটে খাওয়া মানুষরা ব্যাপক সমস্যার মধ্যে পড়েন। মানুষ প্রয়োজনীয় কাজেও বাড়ির বাইরে যেতে পারে নি।

একদিকে বৃষ্টি অন্যদিকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ। দুইয়ে মিলে সমস্যার মধ্যে পড়েন রাজশাহীবাসী। তবে সন্ধ্যার পর থেকে আরো বেশি বেকায়দায় পড়েন নগরবাসী। কারণ অন্ধকার থাকলে রাস্তা-ঘাটে চুরি-ছিনতাইয়ের মত ঘটনা ঘটে।
নাম না প্রকাশ করার শর্তে পিডিবির একজন নির্বাহী প্রকৌশলী বলেন, কাটাখালি গ্রীডে সমস্যা হওয়ার কারণে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে। আধা ঘন্টার মধ্যে বিদ্যুৎ সরবরাহ দেওয়া সম্ভব হবে।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।