ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

‘বিগ বস’-এর আরশি খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা!

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ‘বিগ বস ১১’-র দৌলতে আরশি খান এখন সবার পরিচিত। কিন্তু আর কতদিন বিগ বসের ঘরে তিনি থাকতে পারেন তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। কারণ গত সোমবার আরশির বিরুদ্ধে জলন্ধর কোর্ট গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, একটি মামলার জন্য গত ৩ মাস ধরে আদালতে হাজিরা না দেওয়ার কারণেই এই গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এমনও জানা গিয়েছে, বিগ বসের ঘরে ঢুকে আরশিকে গ্রেফতার করারও নির্দেশ দিয়েছে আদালত।

নিজের শরীরে ভারত ও পাকিস্তান দুই দেশের পতাকা এঁকে একটি ছবি পোস্ট করেছিলেন আরশি খান। তার পরেই তাঁর বিরুদ্ধে দুই গোষ্ঠীর মধ্যে শত্রুতা তৈরি করার অভিযোগ ওঠে এবং একটি মামলা জারি হয়।

বিগ বসের ঘরে থাকার কারণেই বিগত তিন মাস ধরে আদালতে হাজির হননি আরশি। আর তাই গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে তাঁর বিরুদ্ধে। আরশির মুখপাত্র জানিয়েছেন, আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত এই গ্রেফতারি পরোয়ানার স্থগিতাদেশ রয়েছে। আরশি খান বর্তমানে বিগ বসের ঘরে থাকার ফলেই এই স্থগিতাদেশ জারি করা গিয়েছে বলে জানা গিয়েছে।

বিতর্কের সঙ্গে সহবাস করলেও, বিগ বসের জন্য এই ক’দিনে বেশ কয়েক জন ভক্ত তৈরি করেছন আরশি। সঙ্গে ‘বিগ বস ১১’-এর টিআরপি-ও যে আরশি ঘর থেকে বেরিয়ে গেলে বেশ কিছুটা কমবে, তা বলাই বাহুল্য।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।