সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি ভাঙার জন্য বিএনপিই যথেষ্টঃ কাদের

R khan
ফেব্রুয়ারি ১২, ২০১৮ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলার সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান জড়িত বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার সকালে কক্সবাজার-টেকনাফ সড়কের নতুন নামকরণের ফলক উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এই দাবি করেন মন্ত্রী। সড়কটির নাম রাখা হয়েছে শহীদ এ টি এম জাফর আলম আরাকান সড়ক।

ওবায়দুল কাদের বলেন,‘পৃথিবীর ইতিহাসে এটা একটা নজিরবিহীন ঘটনা। যে একটা দেশের বিদেশি দূতাবাসে হামলা চালানো হয়। এই হামলার নির্দেশদাতা লন্ডনে অবস্থানরত, জাতীয়তাবাদী দলের ভাইস চেয়ারম্যান, সিনিয়র ভাইস চেয়ারম্যান। তাঁর নির্দেশেই, তিনি নিজে করিয়েছেন। অথবা তাঁর নির্দেশে এ ঘটনা ঘটেছে এবং সেটা তদন্ত হচ্ছে। খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার বিএনপি ভাঙার ষড়যন্ত্র করছে, বিএনপি ভাঙার জন্য বিএনপিই যথেষ্ট।’

উল্লেখ্য, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে গত বৃহস্পতিবার লন্ডন সময় ভোর ৪টা থেকে ৬টার মধ্যে বিক্ষোভ করেন কয়েকজন নেতাকর্মী। একসময় তাঁরা হাইকমিশনারের সঙ্গে দেখা করার চেষ্টা করেন। কিন্তু দেখা করতে না পেরে তাঁরা হাইকমিশনের ওয়েটিং রুমে ভাঙচুর চালান। এ ঘটনায় স্বেচ্ছাসেবক দলের যুক্তরাজ্য সভাপতি নাসির আহমদ শাহসহ তিনজনকে আটক করে ব্রিটিশ পুলিশ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।