সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি জোটে যোগ দিতে যাচ্ছে নেজামে ইসলাম পার্টি

R khan
জানুয়ারি ২৮, ২০১৮ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে নতুন শরিক দল হিসেবে যোগ দিতে যাচ্ছে নেজামে ইসলাম পার্টি। দলটির চেয়ারম্যানের দায়িত্বে আছেন মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী।

জোটে যোগদানের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে শনিবার রাতে জোট নেত্রী খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করে এসেছেন তিনি। বিএনপির গুলশান কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

রোববার রাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে অনুষ্ঠেয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে খালেদা জিয়ার বৈঠকে এ বিষয়ে আলোচনা হবে।

নেজামে ইসলাম পার্টি একটি অনিবন্ধিত রাজনৈতিক দল। দলটির একটি অংশ মাওলানা আবদুল লতিফ নেজামীর নেতৃত্বে ইসলামী ঐক্যজোটে আছে। তিনি দলটির ওই অংশের চেয়ারম্যান। মুফতি ইজহার চার দলীয় জোটের সময় ইসলামী ঐক্যজোটের অন্যতম নেতা ছিলেন। পরে ইসলামী ঐক্যজোট ভেঙে গেলে তিনিও ঐক্যজোটের একটি অংশের চেয়ারম্যান হিসেবে নিজেকে দাবি করেন। যদিও এই ব্যানারে কাজ না করে তিনি নেজামে ইসলাম পার্টির চেয়ারম্যান হিসেবেই রাজনৈতিক পরিচয় সামনে আনেন।

বিএনপির একাধিক সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১২ ডিসেম্বর মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে বৈঠক হয় নেজামে ইসলাম পার্টির। শনিবার দিবাগত রাতে আনুষ্ঠানিকভাবে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন মুফতি ইজহার। এ সময় তার সঙ্গে নেজামে ইসলাম পার্টির ১৬ জন নেতা উপস্থিত ছিলেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।