সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২২, ২০১৭ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের কালিহাতী উপজেলার যদুরপাড়া মোড়ে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বড় বিন্যাফৈর এলাকার সোহেল রানার স্ত্রী রনি বেগম (২৬) এবং মৃত তোরাপ আলীর স্ত্রী তারাবানু (৬০)। আহত হয়েছেন সোহেল রানা, অন্তর ও আবুল কাশেম নামে তিনজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হতাহতরা সিএনজিচালিত অটোরিকশাযোগে ভূঞাপুরে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী দুই নারী নিহত হন। গুরুতর আহত অবস্থায় সিএনজির চালকসহ তিনজনকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার কারণে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে যান চলাচল স্বাভাবিক করে। কিন্তু ঘাতক বাসের কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন জানান, এই সড়কের যদুরপাড়া মোড়ে প্রতিনিয়তই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। অনেক মানুষের মৃত্যু হয়েছে এবং অনেকেই আহত হয়ে পঙ্গুত্ব বরণ করেছেন। এলাকাবাসী এই মোড়টির নাম দিয়েছেন ‘প্রাণনাশী মোড়’। মোড়টি মেরামত করে সরল করার জন্যে অনেকবার দাবি করলেও কোনো লাভ হয়নি।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হলেও চালকসহ বাসের সংশ্লিষ্টরা পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।