সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বাগাতিপাড়ায় চাকরি জাতীয়করনের দাবিতে অবস্থান কর্মসূচি

R khan
জানুয়ারি ২০, ২০১৮ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি) অবস্থান কর্মসূচি পালন করেছেন। চাকরি জাতীয়করণের দাবিতে শনিবার সকাল ৯টা থেকে কেন্দ্রীয় সিএইচসিপি এসোসিয়েশনের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর সামনে এই কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদান করে সিএইচসিপি এসোশিয়েশন বাগাতিপাড়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।
সকাল থেকে অবস্থান কর্মসূচি চালাকালে সংগঠনের বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি জামিলুর রহমানের সভাপতিতে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক সঞ্জিব মূখার্জী বিদ্যুৎ ও শোহাগ। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে স্মারক লিপি প্রদান করেন তারা।
গৃহিত কর্মসূচী থেকে জানা গেছে, শনিবার থেকে তিনদিন অবস্থান কর্মসূচি পালন করাহবে। আগামী ২৩ জানুয়ারী নাটোর সিভিল সার্জন কার্যালয়ে সকাল ৯টা থেকে ৩টা পর্যন্ত অবস্থান কর্মসূচী পালন এবং সিভিল সার্জন জেলা প্রশাসক, জেলা পরিষদের চেয়ারম্যান মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীকে স্মারক লিপি প্রদান করবে তারা।২৪ জানুয়ারী থেকে তিনদিন কর্মবিরতি চলবে এর মধ্যে চাকরি রাজস্ব করণের ঘোষনা না আসলে ২৭ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী জাতীয় প্রেসক্লাব ঢাকায় লাগাতার অবস্থান কর্মসূচী চলবে। যদি তাতেও রাজস্ব করণের দাবি বাস্তবায়ন না করা হয় তাহলে ১ ফেব্রুয়ারী থেকে রাজস্ব করণের এক দফা দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরণ অনশন শুরু হবে। এছাড়া কর্মসূচী চলাকালে পজেলা সমন্বয় সভা সহ সকল ধরনের অনলাইন ও হার্ডকপি রিপোর্ট বন্ধ থাকবে বলে জানা যায়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।