ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বাগমারায় সড়ক দুর্ঘনায় একজন নিহত

admin
নভেম্বর ৩০, ২০১৭ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বাগমারা প্রতিনিধি: চালকের অসাবধানতার কারনেই অকালে ঝরে গেল তরতরে এক যুবকের প্রান। নিহত যুবকের নাম রতন মিয়া (২৫)। তিনি নওগাঁ জেলার রানীনগর উপজেলার পূর্ব বালুপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। দুর্ঘটনা কবলিত ঘাতক বাস ও চালককে গনধোলাই দিয়ে পুলিশের হাতে সৌর্পদ করেছে এলাকার লোকজন। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও চালককে থানায় নিয়ে গেছে বলে জানা গেছে। ওই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নওগাঁর রানীনগর উপজেলার পূর্ব বালুপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে দড়ি ব্যবসায়ী দড়ি বিক্রির জন্য ইঞ্জিন চালিত (লছিমন) রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ হাটে যাচ্ছিল। দড়ির লছিমন গাড়ীটি বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের বলিদাপাড়া পৌঁছলে আত্রাই থেকে ছেড়ে আসা রাজশাহী গামী সিয়াম পরিবহনের বাসটি দড়ির গাড়ীটিকে অভারটেক করার সময় ধাক্কা দিয়ে রাস্তার নীচে ফেলে দেয়। ওই সময় দড়ি ব্যবসায়ী রতন মিয়া লছিমনের নীচে চাঁপা পড়েন এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি এলাকার লোকজন দেখতে পেয়ে বাসটিকে ধাওয়া দিয়ে চালককে আটক করেন এবং গনধোলাই দিয়ে পুলিশের হাতে সৌর্পদ করেন। বাসের চালকের নাম বাবু (২৫)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। পুলিশ চালকসহ বাসটিকে আটক করেন এবং থানায় নিয়ে যান।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, বাস দুর্ঘটনায় লছিমনের রতন মিয়া নামের এক যাত্রী নিহত হয়েছে। চালক ও বাসটিকে আটক করা হয়েছে। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।