ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বড়াইগ্রামে প্রার্থীর অজান্তে ভোটার স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নভেম্বর ২০, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের বড়াইগ্রামে ওয়ার্ড সদস্য পদপ্রার্থী লালনের অজান্তে তার ভোটার তালিকা লালপুরের ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামে স্থানান্তরের প্রতিবাদে ও অবিলম্বে তালিকা সংশোধন করে তাকে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেওয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ নভেম্বর) বিকাল সাড়ে তিনটায় উপজেলার বনপাড়া বাজারে নাটোর-পাবনা মহাসড়কের পাশে আয়োজিত মানববন্ধনে ওই ওয়ার্ডের কমপক্ষে পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনকালে প্রার্থী লালন, বাহিমালি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল হোসেন, ব্যবসায়ী আলমগীর হোসেন শান্ত ও মধু মিয়া, সমাজসেবক রাসেল কবির জুয়েল বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, উপজেলার বাহিমালি গ্রামের মৃত মো: জয়নাল আবেদিনের ছেলে লালন মাঝগাঁও ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভোটার হিসাবে ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। এ ওয়ার্ডে তিনি প্রার্থী হিসাবে গত তিন বছর ধরে গণসংযোগ চালিয়ে আসছেন। কিন্তু তপসিল ঘোষণার পর মনোনয়নপত্রের সঙ্গে দেয়া ভোটার তালিকায় দেখা যায় যে, ওই ওয়ার্ডের ভোটার তালিকায় তার নামই নেই। তার অজান্তেই কে বা কারা পাশের লালপুর উপজেলায় তার ভোটার স্থানান্তর করে দিয়েছে।

তারা দাবি করেন, লালনের জনপ্রিয়তায় আতঙ্কগ্রস্থ হয়ে ষড়যন্ত্র মুলকভাবে কেউ তার অজান্তে এমন গর্হিত কাজ করেছেন। তারা অবিলম্বে তালিকা সংশোধন করে লালনকে তার নিজ ওয়ার্ডে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দানের দাবি জানান। অন্যথায় পরবর্তীতে আরো বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে তারা ঘোষণা দেন।
বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।