সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ২০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

R khan
ডিসেম্বর ২৬, ২০১৭ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ কক্সবাজারে বেড়ানোর নাম করে বগুড়ায় ফিরে ইয়াবা বিক্রি করতো বগুড়ার একই পরিবারের ৩ সদস্য। এই তিন সদস্যকে বগুড়ার গোয়েন্দা পুলিশ সোমবার রাতে ২০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করে।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া সদরের শশীবদনী পূর্ব পাড়ার আব্দুস সাত্তার আকন্দের ছেলে মো. শহিদুল ইসলাম (২৭) তার ছোট ভাই কামরুল হাসান (১৯) ও শহিদুলের স্ত্রী মোছা. মুক্তা বেগম ওরফে খুকি (২২)।

বগুড়ার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান (পদন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ বলেন, বগুড়ায় এক সাথে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনা এটাই প্রথম। চলতি মাসেই সর্বমোট ৩০ হাজার ৪৩৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বগুড়ার গয়েন্দা পুলিশ। মাদকের বিষয়ে জিরো টলারেন্স নিয়ে বগুড়া পুলিশ মাদক বিরোধী কঠোর অভিযান চালিয়ে যাচেছ। তারই ধারাবাহিকতায় বগুড়ার কাহালু থানার মহেশপুর থেকে ইয়াবা ব্যবসায়ী শহিদুল সহ ৩জনকে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় গ্রেফতার করা হয়। শহিদুল স্ত্রী সন্তান এবং আতীয়দের নিয়ে কক্সবাজারে বেড়ানোর নাম করে ফেরার পথে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেট এনে বগুড়াসহ উত্তরাঞ্চলে বিক্রি করতো।

বগুড়ার গোয়েন্দা পুলিশ তার উপর নজর রেখে কাহালু’র আব্দুর রশিদের বাড়ির পাশ থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত শহিদুলের সাথে কথা বললে সে জানায়, বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে স্থান পরিবর্তন করে ইয়াবা ব্যবসা করে আসছে। এক সময় সে একটি এনজিও পরিচালনা করত।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।