সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ১৪ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় তীব্র শীতে এক বৃদ্ধের মৃত্যু

R khan
জানুয়ারি ১৪, ২০১৮ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলায় তীব্র শীতে মোজাম ফকির (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। রবিবার সকালে উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি পূর্বপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত ওই গ্রামের মৃত আজাহার আলী ফকিরের ছেলে।

খামারকান্দি ইউনিয়নের চেয়ারম্যার আব্দুল ওহাব এই তথ্য নিশ্চিত করে জানান, সকাল অনুমান ৭টার দিকে খড়কুটায় আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছিলেন বৃদ্ধ মোজাম ফকির। কিন্তু হঠাৎ তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এক পর্যায়ে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের কাছে তাঁকে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চেয়ারম্যান আব্দুল ওহাব ওই চিকিৎসকের বরাত দিয়ে জানান, শীতজনিত কারণে স্ট্রোক করে মোজাম ফকির মারা গেছেন।

তবে বগুড়া শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের বলেন, এ ধরনের মৃত্যুর কোন খবর তার জানা নেই। তবে প্রচণ্ড শীতের কারণে শীতজনিত রোগ বাড়ছে। বিশেষ করে বৃদ্ধ, শিশু ও নারীরা নিউমোনিয়া, সর্দি, জ্বর, কাশি, আমাশয়, ডায়রিয়ায় সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছেন। স্বাভাবিকের চেয়ে অনেক বেশি রোগী চিকিৎসা নিতে হাসপাতালে আসছেন। সাধ্যানুযায়ী তাদের চিকিৎসা সেবাও দেওয়া হচ্ছে বলে তিনি দাবি করেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।