ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

admin
ডিসেম্বর ১৪, ২০১৭ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে মমতা বেগম (৩০) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে মহাস্থানের পাথরপট্টি এলাকায় প্রত্নতত্ত্ব বিভাগের পরিত্যক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিকালে নিহতের মা মর্জিনা বেগম শিবগঞ্জ থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

এলাকাবাসী জানান, জামাল হোসেন এবং মমতা বেগম দম্পতি মহাস্থান মাজারের দুধপট্টির কাছে ঝুপড়ি ঘর তুলে বসবাস করতেন। তাদের সংসারে জাকিয়া আকতার (১৪), জাকিরুল ইসলাম (৯) ও জাহিদ হাসান (৫) নামে তিন সন্তান রয়েছে। সম্প্রতি পুলিশ মাদক মামলায় ওয়ারেন্টমূলে জামালকে জেলে পাঠায়। বুধবার সন্ধ্যার দিকে এক ব্যক্তি মহাস্থান ঈদগাহ মাঠ থেকে মমতাকে ডেকে পাথরপট্টির পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এরপর তিনি ফিরে না এলে স্বজনরা তাকে খুঁজতে থাকে। একপর্যায়ে ওই বাড়ির একটি ঘরের মেঝেতে তার গলাকাটা লাশ পাওয়া যায়। পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

শিবগঞ্জ থানার এসআই মাসুদ  জানান, তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের কারণ এবং কারা জড়িত সে সম্পর্কে কোনও কিছু জানা যায়নি। সুরতহালে ধর্ষণ সংক্রান্ত কোনও আলামত মেলেনি। বৃহস্পতিবার বিকালে নিহতের মা থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।