সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

বক্স অফিসের সংগ্রহ: ‘টাইগার জিন্দা হ্যায়

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৩, ২০১৭ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বড়দিন এবং নতুন বছর বলিউড সুপারস্টার জীবিত সর্বাধিক আবঃবা চলচ্চিত্র উপলক্ষে মুক্তি “টাইগার সালমান খান বক্স অফিসে নতুন রেকর্ড সেট। ফিল্মের প্রথম দিনের উপার্জন সম্পর্কে জানতে আপনি অবাক হবেন। কোন দিন চলচ্চিত্র পৃথক্ কারণ চলচ্চিত্র ২০১৭ সালমান খান এর বছর, যথেষ্ট পরিমাণ টাকা হবে না। গণমাধ্যমের রিপোর্ট মতে, “টাইগার এলাইভ ‘কোটি ৩৮ টাকা বেশি বক্স অফিসে প্রথম দিন থেকে ব্যবসা করেছে। এখনই তার অফিসিয়াল ঘোষণাটি ঘটেনি। যদি এই চিত্রটি প্রাথমিক রিপোর্টের সাথে মিলিত হয়, তবে সলমন বক্স অফিসে নতুন বছরের উপহার দিয়েছেন।

২০১৭ সালে ‘ঈদ’ উপলক্ষে মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রটি বক্স অফিসেও বেশ কিছু প্রতিক্রিয়া পায়নি, যেখানে ‘তুলা লাইট’ চলচ্চিত্রটি দর্শকদের হতাশ করেছিল। সালমান খান ‘টিউব লাইট’ পরে ফিসফিসায় ফিরে আসার পর তার পুরানো রঙে হাজির হচ্ছে। দর্শক প্রথমবারের মতো চলচ্চিত্রটি দেখতে পারার বাইরেও খুব ভাল। এই সিনেমা, রমন্যাস, মানুষটির সাথে গল্প করার অ্যাকশন ও ঈষধরসবহং মত ছিল। এটা ফিল্ম দ্বারা ফিল্ম বক্স অফিসে বেশি ৩০০ মিলিয়ন আদায় করে বাঘের পরিণাম চলচ্চিত্র ৫ বছর আগে সালমান খান ঘজিনি ছিল ‘ রেকর্ড ভাঙ্গা ছিল।

‘এক থা টাইগার’ এর মোট বাজেট ছিল ৭৫ কোটি এবং ছবিটি ৩২০ কোটি রুপি লাভ করেছিল। একই সময়ে, সালমান খান এর ফি ছাড়া, ‘বাঘ জিন্না হায়’ এর মোট বাজেট প্রায় ১৫০ কোটি টাকা।

সালমান খান বছরে ২৩ কোটি রুপি আয় করেছেন, শাহরুখ খান কতটা অর্জন করেছেন তা শিখুন
ছবিটি বক্স অফিসে ২০০ কোটি রুপির বেশি আয় দেয়ার আশা করছে। চলচ্চিত্রটি বিদেশের দেশে বড় পার্থক্য তৈরি করেছে কারণ চলচ্চিত্র বিশ্লেষক তরণ আদর্শ টুইট করেছেন যে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের চলচ্চিত্রের আয় দৃশ্যমান। প্রথম দিনে, অস্ট্রেলিয়াতে ১.০১ কোটি এবং নিউজিল্যান্ডে ৩৮.৫৪ লাখ। সংযুক্ত আরব আমিরাত (ইউএই) এ চলচ্চিত্রটিও ব্যাট করেছে। এখানে প্রথম দিন সংগ্রহ ৬.০৮ কোটি টাকা। একই সময়ে, কুয়েতের নিষেধাজ্ঞার কারণে চলচ্চিত্রটি মুক্তি পায়নি, যার ফলে প্রায় ২ মিলিয়ন ডলার ক্ষতি হয়েছে।
এই মুহুর্তে, এই সপ্তাহান্তের পরেই জানা যাবে যে এই চলচ্চিত্রটি কতটা প্রতিক্রিয়া দেবে। ক্যাটরিনা কাইফ এই ছবিতে পাকিস্তানি আইএসআই এজেন্টের ভূমিকা পালন করছেন। ছবির পরিচালক আলী আব্বাস জাফর সেখানে আছেন।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।