ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

প্রিমিয়ার লিগে টানা ১৩ জয়ের রেকর্ড ম্যানসিটির

admin
ডিসেম্বর ৪, ২০১৭ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

রয়েল খান স্পোর্টস ডেস্ক: ম্যানচেস্টার সিটির জয়রথ ছুটছেই। রোববার ইতিহাদ স্টেডিয়ামে ওয়েস্ট হাম ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা ১৩ জয়ের যৌথ রেকর্ড গড়েছে পেপ গার্দিওলার দল।

এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের থেকে আট পয়েন্টের ব্যবধানে এগিয়ে শীর্ষেই আছে ম্যান সিটি। আগামী রোববার ওল্ড ট্রাফোর্ডে নগর প্রতিদ্বন্দ্বিদের বিপক্ষে লড়বে গার্দিওলার শিষ্যরা।

দুর্দান্ত মৌসুম কাটানো ম্যান সিটি এই জয়ে নতুন এক রেকর্ডে নাম লিখিয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে তাদের আগে টানা ১৩ জয়ের রেকর্ড আছে কেবল সান্ডারল্যান্ড এন্ড প্রিস্টন (১৮৯১-৯২), আর্সেনাল (২০০১-০২) এবং চেলসির (২০১৬-১৭)।

অথচ রোববারের ম্যাচে শুরুতে পিছিয়ে পড়েছিল ম্যান সিটিই। প্রথমার্ধের ঠিক আগ মুহূর্তে আঞ্জেলো ওগবন্যার হেডে এগিয়ে যায় ওয়েস্ট হাম। তবে দ্বিতীয়ার্ধে এসে দুই গোল করে জয় তুলে নেয় গার্দিওলার দল। গোল করেন নিকোলাস ওতামেন্দি এবং ডেভিড সিলভা।

ম্যাচের ৪৪তম মিনিটে দারুণ এক হেডে বল জালে জড়ান ওয়েস্ট হামের ইতালিয়ান ডিফেন্ডার আঞ্জেলো ওগবোন্না। দ্বিতীয়ার্ধে দানিলোর বদলি হিসেবে মাঠে নামেন গাব্রিয়েল জেসুস। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের কাছ থেকে বল পেয়েই ৫৭তম মিনিটে ম্যান সিটিকে সমতায় ফেরান আর্জেন্টিনার ডিফেন্ডার ওতামেন্দি।

৮৩তম মিনিটে এসে ব্যবধান দ্বিগুণ করেন ডেভিড সিলভা। কেভিন ডি ব্রুইনের উঁচু করে বাড়ানো বল দারুণ ক্ষিপ্রতায় জালে জড়িয়ে দেন সিলভা। শেষপর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওলার দল।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।