ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পুলিশি সেবা দিতে জনগণকে হয়রাণি না করার নির্দেশনা অতিরিক্ত আইজিপির

admin
ডিসেম্বর ৪, ২০১৭ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :
পুলিশি সেবা পেতে সাধারণ জনগন যাতে হয়রাণির শিকার না হয় সে ব্যাপারে নির্দেশনা দিয়েছেন স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরের সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

আরএমপি কমিশনার মো.মাহবুবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, জঙ্গীবাদের বিরুদ্ধে পুলিশকে আরো বেশী সক্রিয় থাকতে হবে। মাদকের বিরুদ্ধে চলমান অভিযান জোরদার করতে হবে। এ ছাড়া জনগণের সাথে সু-সম্পর্ক বজায় রেখে পুলিশিং কার্যক্রম পরিচালনা করতে হবে। পুলিশি সেবা গ্রহণের ক্ষেত্রে সাধারন জনগন যাতে হয়রানির মুখোমুখি না হয় সে ব্যাপারে সতর্ক থেকে নিজ নিজ দায়িত্ব পালন করার জন্য আরএমপির পুলিশ কর্মকর্তাদের দিক নির্দেশনা দেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, আরএমপির অতিক্তি কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, ডিসি সদর তানভীর হায়দার চৌধুরী, উপ-পুলিশ কমিশনার পশ্চিম আমির জাফর, আরএমপির বিশেষ শাখার এসপি আব্দুল্লাহ আল মামুন, এডিসি হেডকোয়ার্টার শিরিন আক্তার, এডিসি নুরুল ইসলাম, নগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সদর ইফতে খায়ের আলম সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।