আজ শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০১৯ ইং, ১৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

পিকআপ চাপায় ২ স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত

খবর২৪ঘণ্টা  ডেস্ক: লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী পার্থ কুমার দাস ও রুপন্ন দাস নামে দুই স্বেচ্ছাসেবকলীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে লক্ষ্মীপুর-রামগতি আঞ্চলিক সড়কের তোরাবগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতদের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। নিহত পার্থ কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও স্থানীয় করুনানগর এলাকার বাসিন্দা ডালিম কুমার দাসের ছেলে অপর নিহত রুপন্ন একই কমিটির যুগ্ম সম্পাদক ও ওই গ্রামের গৌর রঞ্জ দাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্যরাতে লক্ষ্মীপুর থেকে পার্থ ও রুপন্ন মোটরসাইকেলযোগে বাড়ী ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌছালে একটি পিকআপভ্যান তাদের সামনে থেকে ধাক্কা দিলে তারা পড়ে গিয়ে ভ্যানের চাকায় পিষ্ট হয়। এসময় তাদের মাথা থেতলে যায়। এতে ঘটনাস্থলেই রুপন্ন নিহত হন। গুরুত্বর আহত হন পার্থ। পরে পার্থকে স্থানীয়রা উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগেই ঘাতক ভ্যানটি নিয়ে চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যানের চাপায় দুইজন নিহত হয়েছে। দূর্ঘটনার পর পিকআপ ভ্যানসহ চালক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় ভ্যান ও চালককে আটক করা যায়নি।

খবর২৪ঘণ্টা, এমকে


Download our Mobile Apps Today