ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে মহান বিজয় দিবস উদযাপন

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

পাবনা ব্যুরো : বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার রাতের প্রথম প্রহরে অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদারের নের্তৃত্বে কলেজের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, সকাল পৌঁনে ৭টায় ক্যাম্পাসের পতাকা মঞ্চে জাতীয় পতাকা উত্তোলন, গার্ড অব অনার প্রদান, ক্যাম্পাস থেকে পাবনার কেন্দ্রিয় স্মৃতিস্তম্ভ দূর্জয় পাবনায় পুষ্পস্তবক অর্পণ ও বিজয় র‌্যালি, সকাল সাড়ে ৯টায় শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, বি.এন.সি.সি. রোভার স্কাউট, যুব রেড ক্রিসেন্ট সদস্যদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, বিকাল ৪ টায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকাল ৮টায় অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদারের নের্তৃত্বে একটি বর্ণাঢ্য বিজয় র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পাবনার কেন্দ্রিয় স্মৃতিস্তম্ভ দূর্জয় পাবনায় পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় প্রতিষ্ঠানের সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, ছাত্রনেতা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকাল ৪ টায় আলোচনা সভায় অধ্যক্ষ প্রফেসর ড. মো. হুমায়ুন কবির মজুমদারের সভাপতিত্বে বক্তব্য দেন, উপাধ্যক্ষ প্রফেসর শহিদ মো. ইব্রাহীম, শিক্ষক পরিষদের সম্পাদক ও সমাজ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ডা. এ.কে.এম. শওকত আলী খান, শহীদ বুদ্ধিজীবি ও বিজয় দিবস উদযাপন পরিষদের আহ্বায়ক মো. আমজাদ হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. তাজুল হোসেন, মো. সোহেল হোসেন প্রমূখ।
আলোচনা সভা শেষে কলেজের সাংস্কৃতিক কেন্দ্রের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।