ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় ৫২ কেজি গাঁজাসহ দুই ব্যক্তি আটক

admin
ডিসেম্বর ১৬, ২০১৭ ৪:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনা ব্যুরো: পাবনা সদর উপজেলার মালিগাছা রূপপুর এলাকা থেকে ৫২ কেজি গাঁজা ও একটি মিনি কাভার ভ্যানসহ আইনুল ইসলাম (২৫) ও আমিন মিয়া ওরফে আমিনুর (২৬) নামে দু’ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃত আইনুল ইসলাম কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার সুলতান বাহাদুর মিয়াপাড়ার ছকিয়ত ইসলামের ছেলে ও আমিনুর রংপুর জেলার মিঠাপুকুর থানার রামনাথের পাড়ার ইলিয়াস আলীর ছেলে।

শুক্রবার বিকেলে পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির (পিপিএম) সংবাদ সম্মেলনে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে মালিগাছা রূপপুর এলাকায় সদর থানার ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই মোস্তফা কামাল, এসআই আব্দুর রাজ্জাক ও এএসআই ফজলুল করিমসহ সঙ্গীয় পুলিশ একটি মিনি কাভার ভ্যান যার রেজি নং- ঢাকা-মেট্রো- ন-১৪-৪২১৯ তল্লাশি চালায়। এসময় ওই কাভার ভ্যানে বিশেষ কায়দায় রাখা ৫২ কেজি গাঁজা উদ্ধার করে এবং আইনুল ইসলাম ও আমিন মিয়া ওরফে আমিনুরকে ক্যাভার ভ্যানসহ আটক করে।

পুলিশ সুপার আরও জানান, আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসাযী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে রংপুর ও কুড়িগ্রাম থেকে কাভার ভ্যানে করে মাদকদ্রব্য দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক বাজারমূল্য ১০ লাখ ৪০ হাজার টাকা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক:

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।