সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘পদ্মাবত’-এর মুক্তি ঘিরে উত্তাল ভারত

অনলাইন ভার্সন
জানুয়ারি ২৫, ২০১৮ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: চোখ রাঙানি, হুমকি উপেক্ষা করে অবশেষে গোটা দেশ জুড়ে মুক্তি পেল ‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বনশালির সিনেমার মুক্তি নিয়ে ইতিমধ্যেই উত্তাল হয়েছে দেশের উত্তর-পশ্চিম অঞ্চল। পদ্মাবত নিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হলে, তা দেখার দায়িত্ব রাজ্যের বলে জানিয়েছে দেশের শীর্ষ আদালত। তবু হিংসাত্মক বিক্ষোভের ছবি দেশের বিভিন্ন অংশে।

বৃহস্পতিবার সকাল থেকেই রাজস্থানের জয়পুর, উদয়পুর-সহ একাধিক জায়গায় বিক্ষোভ শুরু করে কারনি সেনা। তলোয়ার নিয়ে রাস্তায় নামতে দেখা যায় ওই সংগঠনের সদস্যদের। সেই সঙ্গে বাইক মিছিল করেও সঞ্জয় লীলা বনশালির সিনেমার বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে থাকে বেশ কিছু সংগঠন। উদয়পুরে বেশ কিছু দোকানও ভাংচুরও করা হয়েছে বলে খবর। পাশাপাশি, এই সিনেমা নিয়ে চিতরগড়েও বিক্ষোভ শুরু করেছে রাজপুত কারনি সেনা।

বিক্ষোভের আঁচ থেকে বাদ পড়েনি বিহার। পশ্চিমবঙ্গের প্রতিবেশী রাজ্যের মুজাফফরপুর জেলায় বিক্ষোভ শুরু করেন বেশ কিছু মানুষ। পদ্মাবত নিয়ে বিক্ষোভ শুরু হয় ফরিদাবাদেও। সঞ্জয় লীলা বনশালি এবং দীপিকা পাডুকনের কুশপুতুলও দাহ করা হয় সেখানে। মুম্বই এবং পুনের বেশ কিছু জায়গাতেও পদ্মাবত নিয় বিক্ষোভ শুরু হয়েছে। এদিন সঞ্জয় লীলা বনশালির বাড়ির সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
এদিকে বিক্ষোভের মাঝেই বিষয়টি নিয়ে মুখ খোলেন দীপিকা পাডুকন। বুধবার একটি অনুষ্ঠানে হাজির হয়ে দীপিকা বলেন, পদ্মাবত নিয়ে তাঁদের গোটা টিম উত্সাহিত। সিনেমা মুক্তি পেয়েছে। এবার বক্স অফিসই সব উত্তর দেবে, বলেও মন্তব্য করেন ‘রানি পদ্মিনী’। পাশপাশি পদ্মাবতীর মুক্তির দিনটি তাঁদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও মন্তব্য করেন দীপিকা।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।