ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

‘পদ্মাবতী’: দীপিকা মিস ওয়ার্ল্ডের সমর্থনে বিবৃতি

admin
নভেম্বর ২৮, ২০১৭ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

নাজমুল ইসলাম জিম,বিনোদন ডেস্ক: ভারত ১৬ বছর ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব Manushi Chillr জেতার পর ফিল্ম Pdmatwi এবং দীপিকা পাড়ুকোন বিতর্ক মধ্যে বেষ্টিত তাদের মতামত হয়েছে। মনুশি বলেন যে ভারতে নারীরা যেকোনো স্তরের হলেও তাদের সংগ্রামের মুখোমুখি হতে হয়। মুম্বাইয়ের সিদ্ধিবিনাইয়ক মন্দিরের প্রথমবারের মতো মণিষি মণিষি, মুম্বাই সফর করার জন্য প্রথমবারের মতো মুম্বাইতে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছিলেন। আসুন আমরা বলি যে সঞ্জয় লীলা ভ্যান্সালের ‘পদ্মতিভি’ চলচ্চিত্রের প্রতি দেশের ব্যাপক প্রতিবন্ধকতা রয়েছে। অনেক রাজপুত সংগঠন এই চলচ্চিত্রের বিরোধিতা করে যখন এটি ইতিহাসের সাথে ছদ্মবেশ ধারণ করে।


দীপিকা পাড়ুকোন এবং পদ্মাবতী সম্পর্কে প্রশ্ন করার পর মনিশি বলেছিলেন, ‘ভারতীয় নারীদের মধ্যে একটা বিষয় সাধারণ। আমাদের মধ্যে কোন পার্থক্য নেই এবং আমরা সবসময় চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। আমরা মনে করি আমরা নারীদের জন্য আদর্শ সমাজ নই, কিন্তু ব্যক্তিগতভাবে আমরা এমন সব কাজ করি যা নারীকে আরো আত্মবিশ্বাসে পূরণ করে। ‘

এখানে মিডিয়ার সাথে কথা বলার সময়, মনসী তার বলিউডের পরিকল্পনাগুলিও মেনে নিয়েছেন। মনুশি বলেন যে তিনি বলিউডের পারফেক্ট প্রিভেনশেনস্ট্যান্ট আমির খান এর সাথে কাজ করতে চান। একই সময়ে, যখন তার প্রিয় অভিনেত্রী সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন মনিশির শেষ মিস ওয়ার্ল্ড নামকরণ করা হয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়া। যাইহোক, মনুশিও স্পষ্ট করে জানিয়েছিলেন যে এখনই কোনও বলিউড তার মনের মধ্যে নেই। Manushi বলেন, “আমি খুবই সন্তুষ্ট যে, আমরা আমার সাথে এই কাজে ঋতুস্রাবের পূর্বের এবং বিশ্বব্যাপী মিস ওয়ার্ল্ড বোন Judengi সঙ্গে যুক্ত স্বাস্থ্যবিধি উপর সচেতনতা জন্য কাজ করছে। আমি এটি সম্পর্কে খুব উত্তেজিত। বলিউড এখন আমার মনের মধ্যে নেই। ‘

মনুষি চিলার

১৬ বছর পরে, দেশ শিরোনাম জিতেছে
আমি আপনাকে বলি যে হরিয়ানা মডেল এবং মিস ইন্ডিয়া মনুশি চিলার 18 ই নভেম্বর মিস ওয়ার্ল্ড ২০১৭ শিরোপা জিতেছে। এর আগে, শিরোনাম ২০০০ সালে ১৬ বছর আগে প্রিয়াঙ্কা চোপড়া ২০০০ সালে বিজয়ী হয়। চিলার সানায়া শহরের আরিনায় সংগঠিত এই অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন অংশ থেকে ১১৮ টি শিরোনাম উদযাপন করেছেন, এবং এটির নামটি শিরোনামটি নামকরণ করা হয়েছে। ২০১২ সালের মিস ওয়ার্ল্ডের স্টেফানি ডেল ভেলের পুরেরে রিকোর বিজয়ী নতুন বিশ্ব সৌন্দর্যকে মনুশী চিলারকে সম্মানিত করে মুকুট হিসাবে সম্মানিত করে। ইংল্যান্ড, ফ্রান্স, কেনিয়া এবং মেক্সিকো অংশগ্রহণকারীদের সাথে শেষ ৫ জন প্রতিদ্বন্দ্বী মনসী যোগ দেন। মিস ইংল্যান্ড স্টেফানি হিল দ্বিতীয় স্থানে ছিল, তৃতীয় স্থানে ছিল মিস মেক্সিকো আন্দ্রে মজা।


মনুষি চিলার
এই বিশেষ উত্তর মিস ওয়ার্ল্ড তৈরি
শীর্ষ পাঁচজন অংশগ্রহণকারীর মধ্যে স্থান অর্জনের পর মনুশিকে কোন পেশাটি জিজ্ঞাসা করা হয়েছিল, কার পেশাটি সর্বোচ্চ বেতন পাওয়ার অধিকারী? তিনি বলেন, ‘আমি মনে করি যে মা সবচেয়ে সম্মান কোনটা লাভের অধিকার নাই এবং আপনি বেতন সম্পর্কে কথা বলতে এটা শুধু নগদ নয় বরং আমি বিশ্বাস করি যে ভালবাসা ও সম্মান যে আপনার কাউকে দেব। আমার মা আমার জীবনে সবচেয়ে বড় অনুপ্রেরণা হয়ে উঠেছে। “মনিষি বলেন,” সকল মা তাদের সন্তানদের জন্য অনেক উৎসর্গ করেন। তাই আমি মনে করি মায়ের কাজ সর্বোচ্চ বেতন যোগ্য। “ম্যাচ প্রয়াত আগে লয় আজ ৬৭ তম মিস ওয়ার্ল্ড ‘খেতাব Manushi আপনার Instagram পোষ্ট বললেন,’ ‘। আমি এই যাত্রার অংশ হতে কত খুশি ব্যাখ্যা করতে পারি না। আমি অনেক ভাল মানুষের সাথে দেখা করেছি এবং মহান স্মৃতি আছে। ”

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।