ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নেইমারে পিএসজির দুর্দান্ত জয়র জোড়া গোলে

admin
ডিসেম্বর ১৭, ২০১৭ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

রয়েল খান স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত ফর্মে আছে পিএসজি। একের পর এক ম্যাচ জিতেই যাচ্ছে নেইমার-কাভানির দল। আর তারই ধারাবাহিকতায় গতকালও রেনের বিপক্ষে ৪-১ গোলের বড় জয় পেয়েছে পিএসজি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই দারুণ খেলতে থাকে পিএসজি। আর এর ফলটাও আসে ম্যাচের চতুর্থ মিনিটে। বাঁ দিক থেকে বল নিয়ে এগিয়ে এমবাপের করা ক্রসে টোকা মেরে বল জালে পাঠান অরক্ষিত অবস্থায় থাকা নেইমার। ম্যাচের ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। বাঁ দিক থেকে নেইমারের বাড়ানো বল অরক্ষিত অবস্থায় থাকা এমবাপে সহজেই বল পাঠান জালে।

বিরতি থেকে ফিরেও ম্যাচের ৪৯তম মিনিটে নেইমারের বাঁকানো শট ঝাঁপিয়ে পড়ে ফিরিয়ে দেন কুবেক। তবে ৫৩তম মিনিটে ব্যবধান কমিয়ে ফেলে স্বাগতিকরা। কর্নার থেকে মর্গান আমালফিতানোর হেড গোলরক্ষক ফেরালেও ফিরতি বল পেয়ে জালে পাঠান মুবেলে।

তবে ম্যাচের ৭৫ মিনিটে নেইমারের কাছ থেকে বল পেয়ে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে লবে জালে পাঠান কাভানি। এ মৌসুমে লিগের সর্বোচ্চ গোলদাতার এটি ১৮তম গোল।

পরের মিনিটেই ব্যবধান আরও বাড়িয়ে দেন নেইমার। এমবাপের কাছ থেকে বল পেয়ে ফাঁকা জালে নিজের দ্বিতীয় গোলটি করেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার।

এ জয়ে ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সংহত হলো পিএসজির।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।