ঢাকাবৃহস্পতিবার , ৭ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনে বিদ্রোহী হওয়ায় আ.লীগের দুই নেতা বহিষ্কার

admin
ডিসেম্বর ৭, ২০১৭ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য তাজিদুল ইসলাম লাবুকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বিরল উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নির্বাহী কমিটির দলীয় সিদ্ধান্তে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আওয়ামী লীগের এই দুই নেতাকে বহিষ্কার করা হয়।

বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু বহিষ্কারের আদেশ নিশ্চিত করে বলেন, দুই আওয়ামী লীগ নেতাকে দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচন না করার জন্য অনুরোধ করা হলেও তারা তা অমান্য করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সবুজার সিদ্দিক সাগরকে মনোনয়ন করেছেন। তার পক্ষে দলীয় সকল নেতাকর্মীকে একত্রিত হয়ে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন। তারা আদেশ অমান্য করে দলীয় প্রধানের আদেশের বিপক্ষে অবস্থান করায় বহিষ্কার করা হয়েছে। যে সকল আওয়ামী লীগের নেতাকর্মী দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান করবে তাদের বিরুদ্ধেও সাংগঠনিকভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ প্রদান করা হয়েছে। আগামী ২৮ ডিসেম্বর প্রথমবারের মত বিরল পৌর সভা নির্বাচনে ভোট গ্রহণ করা হবে।

খবর২৪ঘণ্টা.কম/জিম

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।