ঢাকাবুধবার , ১৩ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নিজেদের অস্তিত্বের কথা চিন্তা করুন: কাদেরকে খসরু

admin
ডিসেম্বর ১৩, ২০১৭ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বিএনপি নির্বাচনে না আসলে তাদের অস্তিত্ব থাকবেনা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতি উত্তরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেছেন, নিজেদের অস্তিত্বের কথা চিন্তা করুন। বাকশালের মাধ্যমে আওয়ামী লীগ নিজের অস্তিত্ব হারিয়ে ফেলেছিল। তা ফিরিয়ে দিয়েছিলেন জিয়াউর রহমান।

বুধবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। আলোচনা সভাটির আয়োজন করে বাংলাদেশ গণতান্ত্রিক সাংস্কৃতিক জোট।

বর্তমান সময়ে দেশের মানুষের ক্রয় ক্ষমতার তুলনায় দ্রব্যমূল্য নাগালের বাহিরে চলে গেছে বলে মন্তব্য করেন আমির খসরু মাহমুদ চৌধুরী।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, দ্রব্যমূল্য নিয়ে আলোচনার দরকার আছে। দ্রব্যমূল্যের কারণে সাধারণ মানুষের জীবনযাপন যে পর্যায়ে চলে এসেছে সেটি অনেক বড় রাজনৈতিক বিষয়। বর্তমান সময়ে দেশের মানুষের ক্রয় ক্ষমতার তুলনায় দ্রব্যমূল্য নাগালের বাহিরে চলে গেছে।

তিনি বলেন, আজকে চালের দাম পেঁয়াজের দামসহ সবজি মাংসের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে।এছাড়া বিদ্যুৎ ও গ্যাসের দাম মানুষের নাগালের বাহিরে চলে গেছে। এর প্রতিবাদ করার লোক নেই।

তিনি আরও বলেন, সরকারের অব্যবস্থাপনা ও মিথ্যাচারের কারণে দেশের অর্থনৈতিক অবস্থা আজ নাজে হাল। সকল কলকারখানা দুর্নীতি ও অব্যবস্থাপনার কারণে ধ্বংস হয়ে যাচ্ছে।সে সঙ্গে দেশের মানুষ বাকস্বাধীনতা, আইনের শাসন ও গণতন্ত্র অধিকার ও সংবাদ মাধ্যমের স্বাধীনতা হারিয়েছে।

তিনি বলেন,তারা আজকে আবার যেভাবে ক্ষমতায় আছে সেই কারণেও তাদের অস্তিত্ব সংকটে পরবে। তাই আমি তাদের বলব অন্য দলের চিন্তা না করে নিজেদের চিন্তা করুন।

আয়োজক সংগঠনের প্রধান উপদেষ্টা রজাবুদ্দৌলা চৌধুরী ও প্রধান সন্বয়কারী হুমায়ুন কবির বেপারীর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন, মহিলা দলের সাবেক সাধারন সম্পাদিকা শিরিন সুলতানা ও নির্বাহী কমিটির সদস্য বাবুল আহমেদ প্রমুখ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।