ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

নাটোর সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

admin
নভেম্বর ২৬, ২০১৭ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের গাজীর বিল এলাকায় ট্রাক-কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত দুই বছরের শিশু ইশা রহমান মারা গেছে। এতে গাড়ি চালক ও পরিবারের আরও চার সদস্য আহত হয়েছেন। রোববার সকালে নাটোর সদর উপজেলার নাটোর-বনপাড়া মহাসড়কের গাজীর বিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের লুৎফর রহমানের ছেলে ও বগুড়া পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক আতাউর রহমান (৩৪), আতাউর রহমানের স্ত্রী রেজয়ান আরেফিন (২৬), আতাউর রহমানের ভাই মানিক আহমেদ (২৯) ও তাদের স্বজন ঝিনাইদহের শৈলকুপা কালিগঞ্জ গ্রামের সোহরাব হোসেনের ছেলে সুমন (৩০) এবং গাড়ি চালক বগুড়ার ডাকুচক গ্রামের আলমগীর হোসেনের ছেলে রবিন হোসেন (২২)।

ঝলমলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম জানান, আহত আতাউর রহমানের খালু ঝিনাইদহের শৈলকুপার কালিগঞ্জ গ্রামের নুর আলীর মৃত্যুর সংবাদ পেয়ে সপরিবারে বগুড়া থেকে প্রাইভেট কার যোগে সেখানে যাচ্ছিলেন। পথে নাটোর সদর উপজেলার নাটোর-বনপাড়া মহাসড়কের গাজীপুর বিল এলাকায় পৌঁছালে পাবনা থেকে নাটোরগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা সকলেই গুরুতর আহত হয়। রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক শিশু ইশা রহমানকে মৃত ঘোষণা করেন। অন্যরা এখনও সেখানে চিকিৎসাধীন রয়েছে।

খবর২৪ ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।