আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নাটোরে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নাটোর প্রতিনিধি: করোনা ভাইরাস ( COVID-19 ) সংকটময় সময়ে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের কর্মহীন হতদরিদ্র মানুষদের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল।
আজ মঙ্গলবার বিকেলে লালপুর উপজেলার ওয়ালিয় ইউনিয়ন ৩০০ মর্ধবিত্ত , হত-দরিদ্র কর্মহীন , নিম্ন আয়ের ৩০০ পরিবারের মানুষের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।   খাদ্য সামগ্রীর মধ্যে ছিল  চাউল, আলু , ডাল ,  লবণ,  পিঁয়াজ,  তেল ও ১ টা সাবান।
খাদ্য সামগ্রী বিতরনের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা ও ওয়ালিয়া ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এছাড়াও লালপুর উপজেলার বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে জনগনকে সচেতনতা বাড়াতে হ্যান্ড মাইকে বক্তব্য দেন সাংসদ শহিদুল ইসলাম বকুল
এসময় সাংসদ  সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাহিরে আসবেন না, আমি খাদ্য পৌঁছে দেবো। সরকারি নির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন। করোনায় কেউ আতংকিত হবেন না নিয়ম মেনে চললে আমরা সকলেই মরন ব্যাধী করোনা ভাইরাস থেকে মুক্তিপাব আসুন আমরা সচেতন হয় এবং অন্যকে সচেতন করি।


Download our Mobile Apps Today