সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

নাটোরে ধর্ষণ মামলায় ২ জনের যাবজ্জীবন

R khan
জানুয়ারি ১৫, ২০১৮ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে এক গৃহবধূকে ধর্ষণের দায়ে দুইজনের যাবজ্জীবন কারাদন্ডাাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়।
সোমবার বিকেলে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হাসানুজ্জামান এ আদেশ দেন। দন্ডাদেশপ্রাপ্তরা হলেন- বড়াইগ্রাম উপজেলার দাসগ্রাম এলাকার নবীর উদ্দিনের ছেলে ফিরোজুল (৩০) ও মৃত মঙ্গেনী জোয়ার্দ্দারের ছেলে আফেজ উদ্দিন (৪৩)।
নাটোর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিউকিটর অ্যাডভোকেট শাহজাহান কবির জানান, ২০১৫ সালের ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় বড়াইগ্রাম উপজেলার তেলো গ্রামের এক গৃহবধূ পার্শ্ববর্তী গ্রামে দুই সন্তানকে নিয়ে বোনের বাড়িতে যাচ্ছিলেন। এসময় আফেজ উদ্দিন ও ফিরোজুলসহ অজ্ঞাত ৩/৪ জন ওই গৃহবধূকে ধরে কয়েনজলা এলাকার একটি মেহগনি বাগানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। তার পর দিন ওই গৃহবধূ বাদি হয়ে বড়াইগ্রাম থানায় আফেজ উদ্দিন ও ফিরোজুলসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
মামলাটি বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। ওই মামলার দীর্ঘ শুনানী ও বাদিসহ সাতজনের সাক্ষ্যগ্রহণ শেষে বিকেলে আদালতের বিচারক এ আদেশ দেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।