সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নাটকের গান লিখলেন আশিক বন্ধু-গাইলেন সালমা

নিজস্ব প্রতিবেদক
জুন ৫, ২০২৪ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

লন্ডন থেকে কনসার্ট এবং গানের সফর শেষে দেশে ফিরেই প্রথম রেকর্ডিং এ ফিরলেন ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী সালমা। গাইলেন কায়সার আহমেদের পরিচালনায় নতুন ধারাবাহিক নাটক- অচিনপুর’ এর টাইটেল গান। গানটি লিখেছেন বিনোদন সাংবাদিক ও গীতিকার আশিক বন্ধু। সংগীত করেছেন চঞ্চল। নাটকটি রচনা করেছেন আহমেদ শাহবুদ্দীন। গতকাল রাতে এই নাটকের টাইটেল গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

সালমা বলেন- লন্ডনে যাওয়ার আগে- কালা পাখি এবং লন্ডন থেকে ফিরেই- অচিনপুর ধারাবাহিক নাটকের গান গাইলাম, মজার ব্যাপার হলো দুটি গানই আশিক বন্ধু’র লেখা। ভালো লাগছে। গানটিও বেশ চমৎকার। আর যেহেতু নাটকের টাইটেল গান, তাই নিয়মিত চ্যানেলে প্রচার হলেই গানটিও বেশ প্রশংসিত হবে, গানটির কথা সুরে দর্শকরা আনন্দ পাবে। গীতিকার আশিক বন্ধু বলেন- অচিনপুর ধারাবাহিক নাটকের টাইটেল গানটি আমার কথায় সালমার কন্ঠে পরিপূর্ণতা পেয়েছে। পরিচালক কায়সার আহমেদ খুশি হয়েছেন। এখন নাটকটি প্রচার শুরু হলেই গানটি নিয়ে ভালো সাড়া পাবো, সে আশা রাখছি। পরিচালক কায়সার আহমেদ বলেন- আমার প্রতিটা ধারাবাহিক নাটকের জন্য গল্প অনুযায়ী নতুন গান করি। তাই গানের ব্যাপারে আমি খুব চুজি। এর আগেও দীপ্ত টিভির বকুলপুর, আরটিভির জাদুনগর, মাছরাঙা টিভির চান বিরিয়ানী সহ অনেকগুলো নাটকের টাইটেল গান জনপ্রিয় হয়েছে আশিক বন্ধুর লেখায়।

এরই ধারাবাহিকতায় এবার অচিনপুর ধারাবাহিক নাটকের টাইটেল গানটিও দারুণ লিখেছেন আশিক বন্ধু। সালমা বেশ সুন্দর গেয়েছেন। সবমিলিয়ে অচিনপুর নাটকের এই টাইটেল গানটিও বেশ জনপ্রিয় হবে- সে প্রত্যাশা করছি।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।