সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে রেকার-লেগুনা সংঘর্ষে নিহত ২

R khan
ডিসেম্বর ২৮, ২০১৭ ১:৩৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বড়ইতলায় রেকার-লেগুনা সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থার্মেক্স গ্রুপের শ্রমিক-পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মহাসড়কের বড়ইতলায় এ ঘটনা ঘটে। এসময় উত্তেজিত শ্রমিক ও জনতা বেশ কয়েকটি যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ভাঙচুর ও রেকারটিতে অগ্নি সংযোগ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রেকারটি মহাসড়ক দিয়ে ইটাখোলা থেকে নরসিংদীর দিকে যাচ্ছিল। এসময় ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে থার্মেক্স মিলের গেটে দাঁড়ানো ইটাখোলাগামী লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজতেমায় অংশ নিতে যাওয়া নরসিংদীর ভেলানগর মহল্লার রিপন মিয়ার ছেলে জিহাদ (১০) ও থার্মেক্স গ্রুপের আদুরি এপারেলসের সেম্পল বিভাগের শ্রমিক ইয়াসিন আরাফাত (২৮) নিহত হয়।

এদিকে মৌলভিবাজার যাওয়ার পথে বাংলাদেশ টেলিভিশনের গাড়িতে হামলা করে অবরোধকারীরা। এসময় গাড়িতে থাকা বিটিভির প্রোগ্রাম প্রডিউসার ও ক্যামেরা পার্সনসহ বেশ কয়েকজন আহত হন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দীর্ঘ দুই ঘণ্টা অবরোধের পর থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান ও পুলিশের যৌথ সহায়তায় মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয় বিক্ষুব্দ শ্রমিকরা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।