ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

দীপিকার জন্য রণবীর সিংয়ের ভিডিও বার্তাটি আজকের সবচেয়ে সুন্দর জিনিস

admin
নভেম্বর ২৬, ২০১৭ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্করমনের প্রেমবর্ণে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন, যারা চার বছর ধরে একসঙ্গে একসঙ্গে রয়েছেন, তারা কখনোই সম্পর্কের মধ্যে প্রবেশ করতে অস্বীকার করেছেন। কিন্তু তাদের পিডিএ পর্দার বাইরে ভাগ বন্ড সম্পর্কে ভলিউম কথা বলছে। এবং এখন, একটি ভিডিও দেখানো হয়েছে যে তার প্রেমিক দীপিকাের জন্য একটি সুন্দর বার্তা পড়হাবুরহম জধহাববৎ দেখায়।

লুটেরা তারকা এর একটি ফ্যান ক্লাব ভিডিও পোস্ট করেছে যা দেখায় যে রণবীরের অসাধারণ স্টাইলের মধ্যে দীপিকার প্রতি শ্রদ্ধা।

দীপিকা এবং রণবীর একসঙ্গে গোলিয়া কি রাসলিলে রাম লীলা একসঙ্গে রয়েছেন। দম্পতি একসঙ্গে অত্যন্ত চিত্তাকর্ষক দেখায় এবং পর্দার উপর এবং বন্ধ উভয় সত্যিই-জন্য প্রতিটি-জন্য-নির্মিত হিসাবে জুড়ে আসে। তারা সঞ্জয় লীলা ভানসালির বাজিরাও মস্তানিতে আবারও সিলভারসনকে আগুনে পুড়িয়ে দিয়েছে এবং তারপর থেকে নিখুঁত দম্পতি হিসেবে আদর্শ হয়ে উঠেছে।

তারা বিভিন্ন সোশাল ডস এবং এয়ারপোর্ট এবং অন্যান্য বি-টাউন পার্টিগুলিতে হাত-হাত-হাঁটা হাঁটা দেখা যায়।

পিঙ্কিল্লা একটি রিপোর্ট অনুযায়ী, দীপিকা একটি প্রাইমারি ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারে বলেন, রণবীর সম্পর্কে কিছু আশ্চর্যজনক কিছু।

তিনি বলেন, “যখন আমরা একে অপরের সাথে আছি, তখন আমাদের কিছু বা অন্য কারো প্রয়োজন নেই। আমরা একে অপরের উপস্থিতি আরামদায়ক করছি। কখনও কখনও এটি বুদ্ধিমান কথোপকথন, কখনও কখনও শুধু নীরবতা, কখনও কখনও একটি শিশু মত নির্দোষ আছে আমরা একে অপরকে ধরে রাখি। আমরা যে অর্থে ভাল। ”

 

 

তার বিয়ের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করার সময়, দীপিকা বলেন, “আমি এটি একটি বছর করা যাবে না। সত্যই, আমি এমন কিছু করতে সক্ষম হচ্ছি না যা সময়ের সাথে জড়িত। আমি বিশ্বাস করি যে সম্পর্কগুলি তাদের পথপ্রদর্শক। যতদূর আমার সাথে তার সমীকরণটি সংশ্লিষ্ট, আমি নিশ্চিত যে তার নিজের পদ্ধতিতে উন্মোচিত হবে। আমি একজন গৃহকর্তা হওয়ার জন্য অপেক্ষা করতে পারি না যেহেতু আমি ছোট মেয়ে ছিলাম, তাই আমি সবসময় তা হতে চেয়েছিলাম। আমি সবসময় একটি পরিবার শুরু করতে চেয়েছিলেন। ”

মুহূর্তে, রণবীর এবং দীপিকা পদ্মাবতী মুক্তি পাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন, একটি চলচ্চিত্র যেখানে তারা পর্দার স্থান ভাগ করে না। সঞ্জয় লীলা ভনসালী পরিচালক, তিনি শহিদ কাপুরের সাথে যুক্ত হয়েছেন।

রণবীর সিং ডিপিকা পাড়ুকোনন রণবীর সিং দীপিকা পাড়ুকোন সিনেমা রণবীর সিং দীপিকা পাড়ুকোন সম্পর্ক রণবীর সিং দীপিকা পাডুকোন ভিডিও

খবর ২৪ ঘণ্টা.কম/জন

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।