ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

দীপিকার চোখের পানি মুছে দিলেন শাহরুখ খান

admin
নভেম্বর ২৭, ২০১৭ ৫:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা, বিনোদন,ডেস্ক: ২০০৭ সালে জীবনের প্রথম ছবি শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমেই পথ চলা শুরু হয়েছিল দীপিকা পাডুকোনের। এরপর কেটে গেছে ১০ বছর।
সাফল্যের শিখরে পৌঁছেও আজও দীপিকার চোখে সেই সারল্য রয়ে গিয়েছে। দীপিকার সেই সারল্যে ভরা চোখের পানি মুছিয়ে দিলেন শাহরুখ। আর সেটা কোনও রুপোলি পর্দার জন্য লেখা চিত্রনাট্যের দাবি মেটাতে নয়, বাস্তবেই ।

সম্প্রতি ‘লাক্স গোল্ডেন রোজ’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লাক্স-ডিভাদের নিয়ে বহু পুরনো কথার স্মৃতিচারণ করলেন শাহরুখ খান। ‘বাতে উইথ বাদশা’ নামক সেই অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে প্রথমেই কথা বললেন দীপিকা পাডুকোন। এই শোতেই দীপিকার উদ্দেশে তার মায়ের লেখা একটি চিঠি পড়ে শোনান কিং খান। সেই চিঠির লেখা শুনতে শুনতে আবেগপ্রবণ হয়ে পড়েন দীপিকা। তার পরে আর চোখের পানি ধরে রাখতে পারেননি তিনি।

এই শো’র ভিডিওই এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।
ভিডিওতে দেখা যাচ্ছে শাহরুখ চিঠিটি পড়ছেন, আর তাই শুনে অঝোরে কাঁদছেন দীপিকা। অবশেষে চিঠিটি পড়া হলে শাহরুখ নিজেই দীপিকার চোখ মুছিয়ে দেন এবং কপালে স্নেহচুম্বন দেন।

এই প্রথম নয়। এর আগেও দীপিকা ক্যামেরার সামনে বেশ কয়েকবার কেঁদেছেন। একবার রণবীর কাপুরের সঙ্গে সদ্য বিচ্ছেদ হওয়ার পরে একটি গানের রিয়্যালিটি শোতে এসে কেঁদে ফেলেছিলেন। আবার নিজে কীভাবে অবসাদ থেকে মুক্তি পেয়েছিলেন, তা বলতে গিয়েও কেঁদে ফেলেন দীপিকা।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।