ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

ডোনাল্ড ট্রামকে তার পয় নামে নামকরণ সম্পর্কে ভুল: TIME ম্যাগাজিন

admin
নভেম্বর ২৬, ২০১৭ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,আন্তর্জাতি ডেস্ক: টাইম ম্যাগাজিন শনিবার বলেছে যে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার বছরের সেরা ব্যক্তিকে কীভাবে বেছে নেয়, তার সম্পর্কে ভুল বোঝা যায়, তিনি বলেন যে যখন তিনি প্রকাশ করেছেন যে তিনি সম্ভবত তার পছন্দটি হ’ল তখন তিনি এই সম্মানটি প্রত্যাখ্যান করেছিলেন।

“টাইম ম্যাগাজিনটি বলার জন্য আহ্বান জানায় যে, আমি গত বছরের মত” ম্যান (পার্সন) অফ ইয়ার “নামে পরিচিত হয়েছি, তবে আমাকে একটি সাক্ষাৎকার এবং একটি বড় ছবির শুটিংয়ের সাথে একমত হতে হবে। একটি পাস গ্রহণ। যাইহোক ধন্যবাদ! ” ট্রাম্প টুইট করেছে, ইএফএ নিউজ এজেন্সি রিপোর্ট করেছে।

পত্রিকাটি কয়েক ঘণ্টার পরই টুইটারে রাষ্ট্রপতির প্রশ্নের উত্তরে বলেছিল: “রাষ্ট্রপতি কীভাবে আমরা বছরের সেরা ব্যক্তিকে বেছে নেওয়ার ব্যাপারে ভুল। TIME ৬ ডিসেম্বর যা প্রকাশনার পরে আমাদের পছন্দমত মন্তব্য করে না

২০১২ সালের ডিসেম্বরে ট্রামকে টাইম অনুসারে টাইম অব দ্য ইয়ারের নাম দেওয়া হয়।

“এটি অনেক অর্থ … আমি এটি একটি খুব, খুব মহান সম্মান বিবেচনা,” ম্যাগনাস সময়ে বলেন।

ডেমোক্র্যাট হিলারি ক্লিনটনের বিরুদ্ধে নভেম্বরে ২০১৩ সালের নির্বাচনে তার অপ্রত্যাশিত জয়লাভের পর রাজনৈতিক সংগঠনের বিরুদ্ধে তার “বিপ্লব” এবং প্রেসিডেন্ট জারদারিকে এই সম্মান প্রদান করা হয়।

টাইম অনুযায়ী, নির্বাচনে ট্রামের বিজয় বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জনের একটি শক্তিশালী এবং অহংকারী শাসক শ্রেণিতে একটি “দীর্ঘমেয়াদী নিন্দা” এবং প্রতিনিধিত্ব করে।

খবর ২৪ ঘণ্টা.কম/ রখা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।